স্বামীর পুরুষাঙ্গ কাটায় স্ত্রী গ্রেফতার!

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৯, ১৮:২৮

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে স্বামীর পুরুষাঙ্গ কাটার অপরাধে স্ত্রী মর্জিনা বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। স্বামী সুমন মিয়াকে গুরুতর অবস্থায় সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার বাথুলি গ্রামে এ ঘটনা ঘটে।

শনিবার বেলা ১১ টার দিকে বাথুলিস্থ নিজ বাড়ি থেকে মর্জিনা বেগমকে গ্রেফতার করে ধামরাই থানা পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। সুমন দীর্ঘদিন ধরে মানিকগঞ্জের একটি মেয়ের সঙ্গে প্রেম করে। এ কথা স্ত্রী মর্জিনা জানতে পেরে সুমনকে বাধা দিলেও সে কোনো কথা শুনতো না। প্রায়ই প্রেমিকার সঙ্গে দেখা করতে যেত ও মাঝে মধ্যে রাতও কাটাতো বলে অভিযোগ রয়েছে। 

মর্জিনা তার শ্বশুর বাড়ির লোকজনকে একাধিকবার জানিয়েও এ ব্যাপোরে কোনো প্রতিকার পায়নি। শুক্রবার রাতে মর্জিনা কৌশলে কোমড়ের বেল্ট দিয়ে সুমনের পুরুষাঙ্গ কেটে ফেলে। পরে চিৎকার শুনে আশে পাশের লোকজন এসে সুমনকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। তবে মানিকগঞ্জের প্রেমিকার নাম ও ঠিকানা কেউ বলতে পারেনি।

ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) মলয় কুমার সাহা বলেন, স্বামীর পুরুষাঙ্গ কর্তন করায় স্ত্রী মর্জিনা বেগমকে গ্রেফতার করা হয়েছে। মর্জিনাকে থানা হেফাজতে রেখে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এই ঘটনায় সুমনের পরিবার থেকে একটি মামলার পক্রিয়া চলছে। 

পিডিএসও/অপূর্ব