reporterঅনলাইন ডেস্ক
  ১০ জানুয়ারি, ২০১৯

ঠাকুরগাঁওয়ে সেতুর গার্ডার ভেঙে ২ শ্রমিক নিহত

ঠাকুরগাঁওয়ে পুরাতন একটি সেতুর গার্ডার ভেঙে দুই শ্রমিক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিন শ্রমিক।

বৃহস্পতিবার জেলার হরিপুর উপজেলার বকুয়া ইউনিয়নের বুজরুক গ্রামে এ ঘটনা ঘটে। হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিরুজ্জামান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। আহতদের হরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তাদের নাম পরিচয় তাৎক্ষনিকভাবে জানা যায়নি।

নিহতরা হলেন- হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের জামুন গ্রামের আব্দুর রউফের ছেলে আজিবুল ইসলাম (৪৫) ও একই গ্রামের সিহাব উদ্দীনের ছেলে তরিকুল ইসলাম (২৭)।

বকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম গণমাধ্যমকে জানান, দুপুর সাড়ে ১২টার দিকে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের (এলজিইডি) তত্ত্বাবধানে বুজরুক গ্রামে একটি পুরাতন সেতু ভাঙার কাজ করছিলেন প্রায় ১০ জন শ্রমিক। ‘এক পর্যায়ে সেতুটির একটি গার্ডার ভেঙে শ্রমিকদের উপর পড়লে ঘটনাস্থলে আজিবুল ইসলাম ও তরিকুল ইসলাম নিহত হন।’

ওসি জানান, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ দেয়নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। পুরাতন সেতু ভাঙার কাজ পেয়েছিলেন ঠিকাদার রাম বাবু।

ঠিকাদার বাবু বলেন, ‘হঠাৎ করে ব্রিজের গার্ডার ভেঙে পড়ে দুই জন নির্মাণ শ্রমিক নিহত হন। তাদের পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করা হবে।’

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঠাকুরগাঁও,সেতু,গার্ডার,শ্রমিক নিহত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close