বাগানে মিললো নিখোঁজ তরুণীর লাশ

প্রকাশ : ১০ জানুয়ারি ২০১৯, ১৫:৫৬ | আপডেট : ১০ জানুয়ারি ২০১৯, ১৬:০৩

নোয়াখালী প্রতিনিধি
ama ami

নোয়াখালী সদরের ধর্মপুর ইউনিয়নের পূর্ব শুল্লুকিয়া গ্রামে পারভীন (১৮) নামে নিখোঁজ তরুণীর মরদেহ বাড়ির পেছনের বাগান থেকে উদ্ধার করা হয়েছে। বুধবার রাত সাড়ে ১১টার দিকে রক্তাক্ত লাশটি উদ্ধার করে পুলিশ। ধারণা করা হচ্ছে, তরুণীকে নির্যাতনের পর হত্যা করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে

নিহতের বাবা জহুরুল হক বলেন, তার মেয়ে চট্টগ্রামের একটি পোশাক কারখানায় কাজ করত। তিন মাস আগে সে বাড়ি আসে। এরপর থেকে এলাকার কিছু বখাটে তার মেয়েকে বিভিন্নভাবে উত্যক্ত করত।

বুধবার মাগরিবের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে যান জহুরুল। নামাজ শেষে বাড়ি ফিরে পারভীনকে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে বাড়ির পাশে বাগানে ক্ষতবিক্ষত অবস্থায় পারভীনের লাশ দেখতে পান তিনি।

সুধারাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধারণা করা হচ্ছে- তাকে শারীরিকভাবে নির্যাতনের পর হত্যা করা হয়েছে। আমরা তরুণীর লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছি।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. ইলিয়াস শরীফ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এদিকে স্থানীয়দের ধারণা, ওই তরুণীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

পিডিএসও/অপূর্ব