উন্নয়ন ও গণমাধ্যমে ভূমিকা রাখবেন মো. তাজুল ইসলাম

গৌরীপুরে বিশিষ্টজনের আশাবাদ

প্রকাশ | ০৮ জানুয়ারি ২০১৯, ১১:৫১ | আপডেট: ০৮ জানুয়ারি ২০১৯, ১২:২৫

গৌরীপুর প্রতিনিধি
মো. তাজুল ইসলাম এলজিআরডি মন্ত্রী হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে গৌরীপুরে আনন্দ শোভাযাত্রা

কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনের সংসদ সদস্য ও দৈনিক প্রতিদিনের সংবাদের প্রকাশক মো. তাজুল ইসলাম স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন। আওয়ামী লীগ সরকারের নতুন এই মন্ত্রী দেশের উন্নয়ন, সমৃদ্ধি ও গণমাধ্যমের কল্যাণে অগ্রণী ভূমিকা রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন ময়মনসিংহের গৌরীপুরের বিশিষ্টজনরা।

সোমবার সন্ধ্যায় গৌরীপুর পৌর শহরে স্বজন সমাবেশের কার্যালয়ে ‘প্রতিদিনের সংবাদ পাঠক ফোরামে’র উদ্যোগে আয়োজিত এক অনুষ্ঠানে বিশিষ্টজনরা এই আশাবাদ ব্যক্ত করেন। এর আগে গতকাল বিকালে মো. তাজুল ইসলামের মন্ত্রী হওয়ার খবরে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে পৌর শহরে আনন্দ শোভাযাত্রা শেষে মিষ্টি বিতরণ করা হয়। পরে প্রতিদিনের সংবাদের গৌরীপুর প্রতিনিধি রাকিবুল ইসলাম রাকিবের সভাপতিত্বে আলোচনাসভা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ জেলা পরিষদের সদস্য এইচএম খায়রুল বাসার বলেন, মো. তাজুল ইসলাম এলজিআরডি মন্ত্রী হওয়ায় কুমিল্লাবাসীর মতো আমরা গৌরীপুরবাসীও আনন্দিত। নতুন মন্ত্রী মহোদয় নিজ মন্ত্রণালয়কে দুর্নীতিমুক্ত ও গতিশীল করে দেশের পল্লী উন্নয়ন ও গ্রামীণ জনপদের দারিদ্র্য বিমোচনে উজ্জ্বল ভূমিকা রাখার পাশাপাশি দেশের গণমাধ্যকেও সমৃদ্ধ করবেন—আগামী দিনে এটাই আমাদের প্রত্যাশা।

বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন বলেন, এলজিআরডি মন্ত্রী মো. তাজুল ইসলাম আওয়ামী লীগের একজন ত্যাগী ও পরীক্ষিত নেতা। আগামী দিনে দলকে সুসংগঠিত করার পাশাপাশি তিনি জননেত্রী শেখ হাসিনা সরকারের ঘোষিত ইশতেহার বাস্তবায়ন করে দেশকে সমৃদ্ধির দিকে নিয়ে যাবেন। দলের কর্মী হিসাবে এটাই প্রত্যাশা।

সভায় আরো বক্তব্য দেন—গৌরীপুর পাবলিক কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, মানবাধিকার কমিশন গৌরীপুর শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক মো. রইছ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খান, মাওহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কবির উদ্দিন, সাপ্তাহিক রাজগৌরীপুরের উপদেষ্টা সম্পাদক আজম জহিরুল ইসলাম, উপাধ্যক্ষ এমদাদুল হক, অধ্যাপক মোশারফ হোসেন সোহেল, প্রভাষক সেলিম আল রাজ, সহকারী শিক্ষক আমিরুল মোমেনীন, স্বজন সমাবেশের সহসাধারণ সম্পাদক মিলন খান, সাংবাদিক জহিরুল হুদা লিটন, ফারুক আহমেদ, আবদুল কাদির, মোস্তাফিজুর রহমান বোরহান ও আবদুল লতিফ।

পিডিএসও/হেলাল