কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

  ০৬ জানুয়ারি, ২০১৯

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে কোটালীপাড়ায় আনন্দ মিছিল

নতুন মন্ত্রী সভার সদস্যদের নাম ঘোষণা করায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন।

রোববার সন্ধ্যায় একটি আনন্দ মিছিল উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় চত্বরে এক আলোচনা সভায় মিলিত হয়। আলোচনা সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান হাজরা, লক্ষ্মী সরকার, আওয়ামী লীগ নেতা সুমন হোসেন বাচ্চু, জেলা পরিষদ সদস্য নজরুল ইসলাম হাজরা মন্নু, পৌর যুবলীগের সভাপতি শেখ জামাল হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বাবুল হাজরা, শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজের সাবেক ভিপি হায়দার হাজরা, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সাধারণ সম্পাদক বুলবুল হাজরা, সাবেক ভিপি চপল সরদার, পৌর ছাত্রলীগের সভাপতি চৌধুরী সেলিম আহম্মেদ ছোটন বক্তব্য রাখেন।

এদিকে উপজেলার কলাবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান মাইকেল ওঝার নেতৃত্বে কালিগঞ্জ বাজারে তার নিজস্ব কার্যালয়ে সন্ধ্যা ৭টার দিকে এক আলোচনা সভা ও মিষ্টি বিতরণের আয়োজন করা হয়।

আলোচনা সভায় কলাবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান মাইকেল ওঝা, তাপস বাড়ৈ, শুভ্র রায়, নিপুল হালদার, কমলেশ ঢালী, সবুজ বিশ্বাস বক্তব্য রাখেন।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রধানমন্ত্রী,অভিনন্দন,কোটালীপাড়া,আনন্দ মিছিল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close