সাতক্ষীরা প্রতিনিধি

  ০৬ জানুয়ারি, ২০১৯

‘শুনেছি আপনি অসহায় মানুষদের সহযোগিতা করেন’

থাকার জায়গা নেই শারীরিক প্রতিবন্ধী কামনা চৌধুরীর। যেটুকু রয়েছে তাও বসবাস অযোগ্য। হুইল চেয়ার ছাড়া চলাফেরাও করতে পারেন না। নিজের এমন অসহায়ত্বের কথা সাতক্ষীরা পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমানকে জানাতে রোববার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে আসেন কামনা চৌধুরী। সঙ্গে ছিলেন কামনার চৌধুরীর একমাত্র ছেলেও।

সাতক্ষীরা সদর উপজেলার গোপীনাথপুর এলাকার বাসিন্দা কামনা চৌধুরী হুইল চেয়ারে করে পুলিশ সুপার কার্যালয় পর্যন্ত পৌঁছালেও দ্বিতীয় তলায় ওঠার সামর্থ ছিলো না তার। তবে সিসি ক্যামেরায় অসহায় মানুষটিকে দেখে নিজেই দ্বিতীয় তলা থেকে নেমে আসেন পুলিশ সুপার সাজ্জাদুর রহমান। এ সময় কামনা চৌধুরী তার অসহায়ত্বের কথা পুলিশ সুপারকে জানান।

কামনা চৌধুরী বলেন, তার একটু জমি থাকলেও ঘর তৈরির সাধ্য নেই। ‘একটি জরাজীর্ণ ঘরে একমাত্র ছেলেকে নিয়ে বসবাস করছি। শুনেছি আপনি অসহায় মানুষদের সহযোগিতা করেন। এজন্য আপনার কাছে এসেছি।’

এ সময় পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান তার অসহায়ত্বের কথা শুনে তার থাকার জন্য ঘর তৈরি করে দেওয়া ও পরিবারটির পুনর্বাসনের ব্যবস্থা করা হবে বলে আশ্বস্ত করেন।

অতিরিক্ত পুলিশ সুপার মো. ইলতুৎ মিশ বলেন, একটু জায়গা থাকলেও ঘর তৈরি করার মত সামর্থ নেই। কামনা চৌধুরী নিজেই এসপি স্যারের কাছে এসেছিলেন। তার অসহায়ত্বের কথা শুনে স্যার একটি ঘর তৈরি করে দেওয়ার উদ্যোগ নিয়েছেন। এছাড়া পুরো পরিবারটিকে পুনর্বাসনের ব্যবস্থা করা হবে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাতক্ষীরা,প্রতিবন্ধী কামনা,পুলিশ সুপার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close