আকবর হোসেন, মনোহরগঞ্জ ( কুমিল্লা)

  ৩০ ডিসেম্বর, ২০১৮

কুমিল্লা-৯ আসন

আবারও বিজয়ী মোঃ তাজুল ইসলাম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসন থেকে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী জননেতা মোঃ তাজুল ইসলাম। তিনি ২ লক্ষ ৭০ হাজার ৬০২ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী কর্ণেল (অব:) এম আনোয়ারুল আজিম ধানের শীষ প্রতীকে পেয়েছেন ১১ হাজার ৩০৯ ভোট।

এদিকে এটিএম আলমগীর মোটরগাড়ী প্রতীকে পেয়েছেন ১হাজার ৬৬ ভোট, এডভোকেট টিপু সুলতান গোলাপফুল প্রতীকে পেয়েছেন ২ হাজার ১৬১ ভোট, আবদুল আউয়াল হারিকেল প্রতীকে পেয়েছেন ৫৮৩ ভোট, আবু বকর সিদ্দিক চেয়ার প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৭৮ ভোট এবং মো. সেলিম মাহমুদ হাতপাখা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ৪৯৯ ভোট।

এ নির্বাচনী এলাকার ১২৬ টি ভোট কেন্দ্রের মধ্যে সবকটিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মো. তাজুল ইসলাম এবারই প্রথম ২ লক্ষ ৫৯ হাজার ২৯৩ ভোট বেশি পেয়ে এমপি নির্বাচিত হন। তিনি চতুর্থবারের মতো এই আসন থেকে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করেন। এর আগে আর কেউ এ আসন থেকে চারবার এমপি নির্বাচিত হতে পারেননি। চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়ে তিনি রেকর্ড সৃষ্টি করলেন। তার এই সাফল্যে নেতাকর্মী, সমর্থক ও সাধারণ মানুষ দৃঢ় আশাবাদ ব্যক্ত করেছে তিনি এবার মন্ত্রীসভায় স্থান পাবেন। তার যোগ্যতা, দক্ষতা, অভিজ্ঞতা তাকে মন্ত্রীসভায় স্থান করে নেয়ার সুযোগ সৃষ্টি করবে। মন্ত্রী হলে এই অঞ্চলে তিনিই হবেন প্রথম মন্ত্রী। লাকসাম-মনোহরগঞ্জ উপজেলায় কোনো নেতা স্বাধীনতা পরবর্তী সময়ে মন্ত্রী সভায় এখনো স্থান পাননি।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুমিল্লা ৯,তাজুল ইসলাম,জয়
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close