গাজীপুর প্রতিনিধি

  ৩০ ডিসেম্বর, ২০১৮

গাজীপুরে ভোট কেন্দ্রের বাইরে হামলায় যুবলীগ নেতা নিহত

আহত ৩

গাজীপুর সিটি করপোরেশনের হাড়িনাল এলাকায় সন্ত্রাসী হামলায় মোঃ লিয়াকত হোসেন (৪০) নামে এক যুবলীগ নেতা নিহত এবং তিনজন আহত হয়েছেন। রোববার দুপুরে হাড়িনাল উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে।

নিহত লিয়াকত হোসেন গাজীপুর জেলা শহরের কাজী আজিম উদ্দিন কলেজের ছাত্রলীগের সাবেক ভিপি ছিলেন। তিনি গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সভাতি মাসুদ রানা এরশাদের বড়ভাই।

আহতরা হলেন, নিহত লিয়াকতের বন্ধু স্থানীয় যুবলীগ কর্মী মো. আশরাফ (৪০), আওয়ামীলীগ কর্মী খায়রুল ইসলাম (৪০) ও গনি মিয়া (৪২)।

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সদস্য আব্দুল হাদী শামীম জানান, দুপুর দেড়টার দিকে ৪০/৫০ জনের একদল যুবক লাঠিসোঁটা ও ধারালো অস্ত্র নিয়ে মহানগরের গাজীপুর সরকারি মহিলা কলেজ গেইট, কাজী আজিম উদ্দিন কলেজ ও আশেপাশে এলাকায় ত্রাস সৃষ্টি করে।

পরে তারা হাড়িনাল উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রের বাইরে বসে থাকা আওয়ামী নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে ৪ জন আহত হন। তাদেরকে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পরে গুরুত্বর আহত লিয়াকতসহ দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। লিয়াকতের অবস্থার অবনতি হলে সাথে থাকা লোকজন তাকে উত্তরার একটি হাসপাতালে নেওয়া হলে সেখানে লিয়াকত মারা যান।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. রফিকুল ইসলাম জানান, ধারালো অস্ত্রের আঘাতে লিয়াকত হোসেন বুকে ও ডান হাতে, আশরাফ এবং খায়রুলের মাথায় গুরুতর জখম হয়েছে। গুরুতর অবস্থায় লিয়াকত এবং আশরাফকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

লিয়াকতের সাথে থাকা স্থানীয় আল নুর হাসপাতালের মালিক মো. হাবিবুর রহমান জানান, আহত লিয়াকতের অবস্থার আরো অবনতি হলে তাকে উত্তরার লেক ভিউ হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে তিনি মারা যান। খবর পেয়ে আ. লীগ প্রার্থী প্রার্থী জাহিদ আহসান রাসেল এমপি ও গাজীপুর মহানগর আ.লীগের সভাপতি আজমত উল্লাহ খানসহ দলীয় নেতাকর্মীরা আহতদের দেখতে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে যান।

এ ব্যাপার গাজীপুর সদর থানার অফিসার ইনচার্জ সমীর চন্দ্র সূত্রধর সংবাদিকদের জানান, হতাহতের ঘটনাটি পূর্ব শত্রুতা, না-কি নির্বাচনী সহিংসতা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গাজীপুর,যুবলীগ নেতা,হামলা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close