রংপুর ব্যুরো

  ১৭ ডিসেম্বর, ২০১৮

‘থানার ওসি প্রতিমন্ত্রীর পক্ষে কাজ করছেন’

ফাইল ছবি

রংপুর-১ (গঙ্গাচড়া) আসনে মহাজোট প্রার্থী জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গার (লাঙল) বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে সাবেক উপজেলা আওয়ামী লীগ নেতা স্বতন্ত্র প্রার্থী আসাদুজ্জামান বাবলু (মোটরগাড়ি)।

সোমবার বিকেলে গঙ্গাচড়ার নিজ বাসভবনে বাবলু সংবাদ সম্মেলন করে বলেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা ও তার কর্মী বাহিনী তাকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। রোববার গালর্স স্কুল এলাকাসহ ২টি নির্বাচনী অফিস ভেঙে দেয়া হয়েছে। বাবলুর কর্মীকে লাঞ্ছিত করাসহ ২টি মোটরসাইকেল ভেঙে ফেলা হয়েছে।

বাবলু বলেন, রাঙ্গা নির্বাচনী পরিবেশ নষ্ট করেছেন, তা পদে পদে প্রমাণ রেখে গেছেন। তিনি নিজে দেশের সবচেয়ে বড় গুন্ডা বলে একাধিক জায়গায় বলেছেন। চলতি মাসের ৩ তারিখের পর নির্বাচনের মাঠে থাকতে পারবো না এমন হুমকিও দিয়েছেন। এতে সুষ্ঠু নির্বাচন নিয়ে আমি শংকিত হয়ে পড়েছি। ভোটারদের ভালোবাসায় এত হুমকি থাকা স্বত্ত্বেও আমি নির্বাচনের মাঠে রয়েছি।

বাবলু অভিযোগ করেন, কয়েকদিন আগে কাশিয়া বাড়ি এলাকার কফিল উদ্দিনের ছেলে মোফা নামে এক কর্মীকে মোটরগাড়ি মার্কায় প্রচারণার সময় পুলিশ দিয়ে তাকে আটক করায় রাঙ্গা। যদিও তাকে পরে ছেড়ে দেয়া হয়। এরপর থেকে ওই কর্মী আমার নির্বাচনী প্রচারণায় আর অংশ নেয়নি।

রাঙ্গার পক্ষে পুলিশ প্রশাসন কাজ করছে অভিযোগ এনে বাবলু বলেন, ‘গঙ্গাচড়া থানার ওসি ভোটে প্রতিমন্ত্রীর পক্ষে কাজ করছেন। ফলে নির্বাচনের পরিবেশ ঠিক থাকছে না। আমার কর্মী-বাহিনী রাঙ্গার সন্ত্রাসী বাহিনী ও পুলিশের ভয়ে ভীত হয়ে পড়েছে। ভোটাররাও শঙ্কায় রয়েছে ভোটকেন্দ্রে যেতে পারবে কি না।’

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রংপুর,ওসি,প্রতিমন্ত্রী,রাঙ্গা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close