ঝালকাঠিতে শিল্পমন্ত্রীর ব্যস্ত সময়

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৪ | আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৮

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি-২ (সদর-নলছিটি) আসনে মহাজোটের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হেভিওয়েট নেতা শিল্পমন্ত্রী আমির হোসেন আমু নির্বাচনী এলাকায় গণসংযোগ, প্রচারণা ও উঠান বৈঠকে ব্যস্ত সময় পার করছেন। 

শুক্রবার সকাল থেকে তিনি জন্মস্থান শেখেরহাট ইউনিয়নের বারুহার, শিরযুগ, মির্জাপুর, বংকুরা, গুয়াটন, শ্রীমন্তকাঠি, দেউলকাঠি, ছত্রকান্দায় এলাকায়, বিকেলে নলছিটির মগড় ইউনিয়নের ষাটপাকিয়া ফেরীঘাট, রায়াপুর বটতলা, মগড় (আমিরাবাদ) ইউনিয়ন পরিষদ চত্বরে গণসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করেন। 

এতে স্বতস্ফুর্তভাবে মানুষের ঠল নামে। বিশেষ করে মহিলাদের ব্যাপক অংশগ্রহণে এবারের নির্বাচনকে ইতিবাচক মনে করছেন সাধারণ জনগণ। এলাকার মানুষের হাতে বানানো নৌকা প্রতীক, পোস্টার, ফেস্টুন নিয়ে প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নেন। পথসভা ও উঠান বৈঠকে এলাকার সাধারণ জনগণ শিল্পমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে বিভিন্ন স্থানে বরণ করেন। 

শিল্পমন্ত্রী আমির হোসেন আমুর সঙ্গে গণসংযোগে অংশ নেন মন্ত্রীর ব্যক্তিগত সহকারী ফখরুল মজিদ কিরণ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র লিয়াকত আলী তালুকদারসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা।

পিডিএসও/অপূর্ব