reporterঅনলাইন ডেস্ক
  ১৪ ডিসেম্বর, ২০১৮

চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত ৩

চলন্ত ট্রেনের ছাদ থেকে নিচে পড়ে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন। শুক্রবার ভোর ৫টার দিকে পাবনার পাকশী হার্ডিঞ্জ ব্রিজ ও কুষ্টিয়ার ভেড়ামারা এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতদের মধ্যে পাকশী অংশে নিহত দুইজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন বগুড়ার শিবগঞ্জ উপজেলার শোলগাড়িয়া গ্রামের হাফিজার রহমানের ছেলে আব্দুল হাকিম (১৬) ও একই উপজেলার বিহারহাট গ্রামের জালাল উাদ্দনের ছেলে রবিউল ইসলাম (২০)। আর কুষ্টিয়ার ভেড়ামারা অংশে নিহত অপরজনের নাম-পরিচয় জানা যায়নি।

পাকশী হার্ডিঞ্জ ব্রিজ পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল ইসলাম জানান, ঢাকা থেকে খুলনাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনটি আজ ভোরে হার্ডিঞ্জ ব্রিজ অতিক্রম করছিল। এ সময় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে পাবনার পাকশী অংশে দুইজন নিহত ও একজন আহত হন। আহতের নাম শান্ত (১১)। তার বাড়িও শিবগঞ্জে। সকালে খবর পেয়ে পাকশী হার্ডিঞ্জ ব্রিজের নিচ থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়।

অপরদিকে, কুষ্টিয়া পুলিশ কন্ট্রোল রুমে কর্ত্যবরত জাহিদুল ইসলাম জানান, একই ট্রেনে কুষ্টিয়ার ভেড়ামারা অংশে একজন মারা গেছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত চারজন। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হতাহতদের নাম-পরিচয় জানাতে পারেননি জাহিদুল ইসলাম। তিনি জানান, নিহতের সংখ্যা বাড়তে পারে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চলন্ত ট্রেন,ট্রেনের ছাদ থেকে পড়ে নিহত,দুর্ঘটনা,পাবনা
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close