মাধবপুর প্রতিনিধি

  ১১ ডিসেম্বর, ২০১৮

মাধবপুরে সায়হাম কটন মিলে আগুন

হবিগঞ্জের মাধবপুরে সায়হাম কটন মিলে আগুন লেগে তুলা ও ‍সুতার গুদাম পুড়ে গেছে। মিল কর্তৃপক্ষ প্রাথমিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ শত কোটি টাকা হবে বলে ধারণা করছে। মঙ্গলবার রাত ২টার দিকে উপজেলার নোয়াপাড়া এলাকার এ আগুন লাগার ঘটনা ঘটে বলে জানান হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. মনিরুজ্জামান।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রাত ২টার দিকে উপজেলার নোয়াপাড়ায় অবস্থিত হবিগঞ্জ জেলা বিএনপির সভাপতি সৈয়দ মো. ফয়সলের মালিকানাধীন সায়হাম টেক্সটাইল মিলে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে হবিগঞ্জ, মাধবপুর ও শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। তবে আগুন লাগার সঠিক কারণ এখনো জানা যায়নি।

এদিকে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মনিরুজ্জামান জানান, আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করছে। তবে তিনি জানান, এখন আগুন প্রাথমিক নিয়ন্ত্রণে থাকলেও কখন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসবে বলা যাচ্ছে না। হবিগঞ্জ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মো. মনিরুজামান জানান, তদন্ত কমিটি ঘটনা করে অগ্নিকাণ্ডের সঠিক কারণ ও ক্ষয়ক্ষতি নিরুপণ করা হবে।

সায়হামের জেনারেল ম্যানেজার প্রকৌশলী রেজাউল হক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শত কোটি টাকার ক্ষয়ক্ষতি হবে। মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, অগ্নিকাণ্ডের সঠিক কারণ ও ক্ষয়ক্ষতি নিরুপণ করা যাবে না। প্রশাসন তাদেরকে সার্বিক সহযোগিতা করবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আগুন,হবিগঞ্জ,কটন মিল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close