বাগেরহাট প্রতিনিধি

  ১০ ডিসেম্বর, ২০১৮

প্রতীক বরাদ্দের পর শেখ তন্ময়ের নির্বাচনী প্রচারণা শুরু

প্রতীক বরাদ্দের পর বাগেরহাট সদর আসনে আওয়ামী লীগের প্রার্থী শেখ সারহান নাসের তন্ময় আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। সোমবার দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে নৌকা প্রতীক পেয়ে তার সমর্থকরা শহরে আনন্দ মিছিল বের করে।

মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রেলরোডের আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। কয়েক হাজার নেতা-কর্মী ও সমর্থক নৌকা প্রতীকের প্ল্যাকার্ড, প্রতীকী নৌকা নিয়ে মিছিলে অংশ নেন। মিছিলে শেখ তন্ময়ের সঙ্গে তার বাবা শেখ হেলাল উদ্দীন উপস্থিত ছিলেন।

এর আগে তারা দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত একটি সমাবেশ করে। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বিভিন্ন এলাকায় দলের নেতা-কর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে শহরের রেলরোডের দলীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকে।

আওয়ামী লীগের দক্ষিণাঞ্চলের নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য ও বাগেরহাট-১ আসনের প্রার্থী সাংসদ শেখ হেলাল উদ্দীন সমাবেশে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘এবারের নির্বাচনে আমরা বাবা-ছেলে পাশাপাশি দুটি আসন থেকে নির্বাচনে প্রার্থী হয়েছি। আমার ছেলে শেখ তন্ময়কে বাগেরহাট সদর আসনে আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম। তাকে বিজয়ী করার দায়িত্ব আপনাদের। এই এলাকায় বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে।’ তাই এই এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের নতুন মুখ শেখ পরিবারের সদস্য তরুণ প্রার্থী শেখ তন্ময়কে বাগেরহাট সদর আসনে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান তিনি।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এস এম কামাল হোসেন, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগের জেষ্ঠ সহ-সভাপতি সাংসদ অ্যাডভোকেট মীর শওকত আলী বাদশা, সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খান হাবিবুর রহমানসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বাগেরহাটের রেলরোড থেকে শুরু হওয়া প্রায় দেড় কিলোমিটার দৈর্ঘের এই মিছিলটি শহরের প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিন করে। বাগেরহাট- ১ ও ২ আসনে আওয়ামী লীগের দুই প্রার্থী শেখ হেলাল এবং শেখ সারহার নাসের তন্ময়ের নেতৃতে জনসমুদ্রে রূপ নেয়া এই মিছিলে শেখ হেলারের স্ত্রী শেখ রূপা চৌধুরী ও শেখ তন্ময়ের স্ত্রী ইরফা উদ্দিনও অংশ নেয়।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রতীক,শেখ তন্ময়,নির্বাচনী প্রচারণা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close