মনোহরগঞ্জে জয়িতাদের সংবর্ধনা প্রদান

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৮, ২১:৩৬

মনোহরগঞ্জ (কুমিল্লা) প্রতিনিধি
ama ami

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০১৮ উদযাপন উপলক্ষে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ কার্যক্রমের আওতায় জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

রোববার মনোহরগঞ্জ উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কানিজ ফাতেমা। 

উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন— কুমিল্লা জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান কামাল হোসেন ভুলু, মনোহরগঞ্জ থানার ওসি মেজবাহ উদ্দিন, উপজেলা শিক্ষা অফিসার মইনুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আবদুল খালেক দয়াল, বিশিষ্ট সমাজসেবক হাজী সেলিম, মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আবদুল মতিন, উত্তর হাওলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাকসুদুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক রুহুল আমিন প্রমুখ। 

এসময় অর্থনৈতিক ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী শাহনাজ আক্তার, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে সাফল্য অর্জনকারী হাফসা আক্তার, সফল জননী আমেনা বেগম, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় রেহানা বেগমকে জয়িতা অন্বেষণে বাংলাদেশ-২০১৮ এর নির্বাচিত জয়িতা হিসেবে সংবর্ধনা স্মারক ও ক্রেষ্ট প্রদান করা হয়।

পিডিএসও/অপূর্ব