বেড়ায় আ.লীগ-বিএনপির সংঘর্ষে আহত ৮

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৪

বেড়া (পাবনা) প্রতিনিধি

পাবনা জেলার বেড়ার আমিনপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে ইউপি চেয়ারম্যান মিরোজ হোসেনসহ ৮ জন আহত হয়েছেন। শনিবার দুপুর ১২ টার দিকে উপজেলার মাসুমদিয়া ইউনিয়নে এ ঘটনা ঘটে।

আমিনপুর থানা ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার পাবনা-২ আসনে বিএনপি মনোনীত প্রার্থী সেলিম রেজা হাবিব মনোনয়ন নিয়ে এলাকায় আসায় তার সমর্থকরা মাসুমদিয়া বাজারে একটি আলোচনাসভার আয়োজন করে। আলোচনাসভা চলাকালীন সময়ে মাসুমদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মিরোজ হোসেন কিছু নেতাকর্মীসহ ২নং ওয়ার্ডের কমিটি গঠন করতে সভার পাশ দিয়ে যাচ্ছিলেন। সে সময় সভাস্থল থেকে কয়েকজন তাদের উপর ইটপাটকেল নিক্ষেপ করে ও হামলা চালায়। 

এরপর খবর পেয়ে স্থানীয় আওয়ামী লীগ কর্মীরা তাদের ধাওয়া দিলে তারা পিছু হটে। এসময় বিএনপি কর্মীদের হামলায় মাসুমদিয়া ইউনিয়নের চেয়ারম্যান মিরোজ হোসেন, অর্জুন (২৫), নজরুল ইসলাম (৪০), আলম মোল্লা (৪৮), মানিক হোসেনসহ (৪৭) ৮ জন আহত হয়। খবর পেয়ে আমিনপুর পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সন্দেহভাজন ৮ জনকে আটক করা হয়। 

আহতদের মধ্যে চার জনকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় আমিনপুর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান, অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

পিডিএসও/অপূর্ব