‘দেশের চারদিকে উন্নয়নের ছোঁয়া লেগেছে’

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৮, ১৯:৩২ | আপডেট : ০৫ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৬

দোহার (ঢাকা) প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেছেন, চারদিকে আওয়ামী লীগের উন্নয়নের ছোঁয়া লেগেছে। আর একমাত্র আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই সাধারণ মানুষের ভাগ্যের উন্নয়ন হয়।

বুধবার নবাবগঞ্জে দিনব্যাপী কেন্দ্রভিত্তিক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

উপদেষ্টা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে পরিচিত। একসময়ে ডিজিটাল বাংলাদেশ নিয়ে বিশ্ব দরবারে সমালোচনা হতো। কিন্তু বর্তমানে ডিজিটাল বাংলাদেশের রূপকার শেখ হাসিনার প্রশংসা করে ডিজিটাল বাংলাদেশের আলোচনা হয়।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে উনয়নের গণজোয়ারে দেশের চেহারা পাল্টে যায়। এ উন্নয়নের গণজোয়ার যাতে কেউ দমাতে না পারে সেজন্য নৌকা ছাড়া আর কোনো গতি নেই। তাই আপনাদের নিজের ভাগ্য উন্নয়নের জন্য শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

এ সময় অনুষ্ঠানে উপস্থিাত ছিলেন, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আ. বাতেন মিয়া, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন,  জেলা আওয়ামী লীগ নেতা মমতাজ আহমেদ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন, আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য দেওয়ান আওলাদ হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক স¤পাদিকা হালিমা আক্তার লাবন্য ভুঁইয়া, শোল্লা ইউপি চেয়ারম্যান দেওয়ান তুহিনুর রহমান তুহিন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগের ঢাকা জেলা সভাপতি আকাশ মাহমুদ মোল্লা, এস.এম সাইফুল ইসলাম প্রমুখ।

পিডিএসও/তাজ