গাইবান্ধায় সন্ধানী ডোনার ক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০১৮, ১৬:৫৯

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মঙ্গলবার জেলা হাসপাতাল চত্বরে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, সর্বোচ্চ স্বেচ্ছায় রক্তাদাতাদের সম্মাননা ও নতুন কমিটি গঠন। 

সন্ধানী কার্যালয়ের সামনে জাতীয় ও সন্ধানীর পতাকা উত্তোলন করা হয়। পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে। এরপর সেখানে আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিভিল সার্জন ও গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের সভাপতি ডা. মো. আব্দুস শাকুর (উপ-পরিচালক)। 

সন্ধানী ডোনার ক্লাবের কার্যকরী উপদেষ্টা নাহিদ হাসান চৌধুরী রিয়াদের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন— রংপুর স্বাস্থ্য বিভাগের পরিচালক ডা. অমল চন্দ্র সাহা, জেলা হাসপাতালের তত্ত্বাবধায়ক (ভারপ্রাপ্ত) ডা. আ খ ম আসাদুজ্জামান, গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মিজানুর রহমান, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন গাইবান্ধা জেলা শাখার সভাপতি ডা. মো. শহীদুজ্জামান হারুন, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ বি এম আবু হানিফ, ডা. শাহীনুল ইসলাম মন্ডল, সাখাওয়াৎ হোসেন বিপ্লব, আতিকুর রহমান মিজু, আসাদুজ্জামান রোহেল, দিলরুবা আলিয়া সুলতানা লিমা, খ.ম. রফিকুল হাসান কাফি প্রমুখ।
  
অনুষ্ঠানে স্বেচ্ছায় রক্তদানের জন্য মোখলেছুর রহমান, তামজিদুর রহমান তুহিন, মোস্তাফিজুর রহমান, আইয়ুব হাসান সুমন, শাম্মী আকতার, শাহীদুজ্জামান সরকার শাহীন, আঃ আজিজ, আশরাফুজ্জামান মন্ডল, আইয়ুব হোসেন চঞ্চল, ইয়াকুব আলী, ফিরোজ মোক্তাদির রাব্বী, ইকবাল হোসেন সুমন, রফিকুল ইসলাম, মাহমুদ হাসান বাবর, ইমাম হাসান আলাল, মেহেদী হাসান, ইব্রাহীম হক্কানী হিরুকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। 

শেষে পদাধিকারবলে সিভিল সার্জন সভাপতি ও নয়ন চন্দ্র রায়কে সাধারণ সম্পাদক করে গাইবান্ধা সন্ধানী ডোনার ক্লাবের ২০১৮-২০১৯ সালের নতুন কমিটি ঘোষণা করা হয়। 

পিডিএসও/অপূর্ব