ফুলবাড়ীতে প্রতিবন্ধী দিবসের র‌্যালি ও আলোচনা সভা

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০১৮, ১৭:৪১

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে ২৭ তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস ও ২০ তম জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
 
সোমবার সকাল সাড়ে ১০টায় ফুলবাড়ী উপজেলা চত্বর থেকে সমাজসেবার আয়োজনে ২৭ তম আন্তর্জাতিক ও ২০ তম জাতীয় প্রতিবন্ধী দিবসের এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়।
 
র‌্যালি শেষে বেলা ১১ টায় উপজেলা চত্বরে প্রতিবন্ধীদের বিষয়ে এক আলোচনা সভায় সভাপতিত্বে করেন উপজেলা সমাজসেবা অফিসার মো. আখতারুজ্জামান। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুস সালাম চৌধুরী। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন— উপজেলা সমবায় অফিসার হাফিজুল ইসলাম, ব্যাসিক আটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় ফুলবাড়ীর প্রধান শিক্ষক শ্যামল চন্দ্র সরকার, বেতদীঘি ইউপি চেয়ারম্যান শাহ মো. আব্দুল কুদ্দুস, কাজিহাল ইউপির চেয়ারম্যান মানিক রতন।

এ ছাড়াও উপস্থিত ছিলেন— উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সফিউল ইসলাম, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ীর প্রোগ্রাম অফিসার প্রদীব কুমার, জুনিয়র প্রোগ্রাম অফিসার এপি ফুলবাড়ীর রুসনীল মিটু কোরেয়া, পল্লীশ্রীর সিনিয়র সিডিএস জান্নাতুন ফেরদৌসি মুক্তা, সিডিএস বিফল চন্দ্র, জুয়েল, রওশন আরা প্রমুখ।

পিডিএসও/অপূর্ব