রাঙ্গার নির্বাচনী এলাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০১৮, ১৭:২৮

রংপুর ব্যুরো

‘মসিউর রহমান রাঙ্গা হুসেইন মুহম্মদ এরশাদের আস্থাভাজন ও বিশ্বস্থ ব্যক্তি। এ জন্য তিনি জাতীয় পার্টির মহাসচিবের পদে অলংকৃত হলেন।’ রংপুরের মানুষের ভাষ্যমতে, ‘মসিউর রহমান রাঙ্গার যোগ্য নেতৃত্বের কারণে এ গুরুত্বপূর্ণ পদটি তারই হলো। তিনি জাতীয় পার্টির ঘাটি খ্যাত রংপুরের একজন সফল মানুষ।’ 

এ ছাড়াও তিনি দলের প্রেসিডিয়াম সদস্য এবং রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির সভাপতি। সেই সঙ্গে পরিবহন মালিকদের সবচেয়ে বড় সংগঠন ‘বাংলাদেশ সড়ক পরিবহন সমিতি’র প্রেসিডেন্ট। 

মনোনয়ন বাতিল হওয়ার পর জাতীয় পার্টির মহাসচিবের পদ থেকে এবিএম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে দিয়ে সেই দায়িত্ব রাঙ্গাকে দেওয়া হয়। এজন্য এরশাদ ও রাঙ্গাকে অভিনন্দন জানিয়ে সোমবার দুপুরে আনন্দ মিছিল করে গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টি। 

মিছিলে উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক ও মহাসচিবের প্রেস এ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারী আলী আরিফ সরকার রিজু, লক্ষ্মীটারী ইউনিয়নরে সভাপতি আব্দুল্লাহ আল হাদী, কোলকোন্দের সভাপতি মঞ্জুরুল ইসলাম মিঠু, বড়বিলের সহ-সভাপতি আওরঙ্গজেব বাদশা, সাধারণ সম্পাদক সুজা-উদ্দৌলা সাগর, গজঘন্টার সহ-সভাপতি মাহফুজার রহমান ফুলু, উপজেলা যুবসংহতির আহ্বায়ক আব্দুল মালেক, ছাত্র সমাজের সভাপতি নুরল হুদা নাহিদ, সাইবার পার্টির সভাপতি ও বিভাগীয় সমন্বয়কারী মাহফুজার রহমান, সাধারণ সম্পাদক ও জেলা সমন্বয়কারী সুজন আহম্মেদ, স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি শফিকুল ইসলাম সোহেলসহ জাতীয় পার্টির উপজেলা, ইউনিয়ন ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থেকে আনন্দ করে। মিছিল শেষে মিষ্টি বিতরণ করা হয়। 

পিডিএসও/অপূর্ব