আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

  ১৭ নভেম্বর, ২০১৮

বগুড়ায় আ.লীগ নেতার গলাকাটা মরদেহ উদ্ধার

বগুড়ার আদমদীঘিতে ধান ক্ষেত থেকে নজরুল ইসলাম (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতার গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার কাঞ্চনপুর মাঠের জনৈক দুলুর জমির ধান ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নজরুল উপজেলার মন্দিরপুকুর গ্রামের মৃত সখিন সরদারের ছেলে ও চাঁপাপুর ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক। তার বিরুদ্ধে আদমদীঘি থানায় একাধিক মাদক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ। শনিবার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শাহিন নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

নজরুলের ভাই শাহজাহান আলী জানান, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোবাইল ফোনে কে বা কারা তাকে ডেকে নিয়ে যায়। এরপর সারারাত সে নিখোঁজ ছিলো। শনিবার বেলা ১১টার দিকে কাঞ্চনপুর মাঠের মধ্যে নজরুলের জবাই করা লাশ কৃষকরা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। দুপুরে আদমদীঘি থানা পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। লাশের পাশে একটি পলিথিনও পাওয়া যায়।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, নিহত নজরুল ইসলাম থানার তালিকাভুক্ত মাদক কারবারি। তার বিরুদ্ধে থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। হত্যার কারণ খতিয়ে দেখা হচ্ছে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বগুড়া,আ.লীগ,নেতা,মরদেহ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close