ভালুকায় পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৮, ১৯:৫২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় পিকআপের ধাক্কায় অটোরিশার চালকসহ দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও অন্তত ৫ জন। বৃহস্পতিবার দুপুরে ভালুকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের খীরু ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন— জেলার ভালুকা উপজেলার মল্লিকবাড়ি গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে অটোরিকশা চালক আব্দুল হেকিম (৫৫) ও ভালুকা পৌরসভার ৮ নং ওয়ার্ডের সোহেল মিয়ার ছেলে রাব্বী (১০)।

আহতরা হলেন— নিহত রাব্বীর বাবা সোহেল (৩০), রাব্বীর মা দোলেনা আক্তার (২৫), দিনাজপুর জেলার নরেশ কুমারের ছেলে চঞ্চল কুমার (৩২), গফরগাঁও উপজেলার ইন্তাজ আলীর ছেলে নবী হোসেন (৪০), উপজেলার বাশিল গ্রামের কামরুল হোসেনের স্ত্রী হালিমা আক্তার ও হবিরবাড়ি গ্রামের হারুন মিয়ার মেয়ে হাবীবা আক্তার(১২)।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে ভালুকা বাজার থেকে যাত্রীবাহী একটি অটোরিকশা খীরু নদীর ব্রিজের ওপর উঠলে ভালুকাগামী একটি পিকআপ পেছন থেকে ধাক্কা দেয়। ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটি বিপরীত দিক থেকে আসা অপর একটি রিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত ৭ জন আহত হয়। 

আহতদেরকে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর অটোরিকশা চালক হেকিম ও শিশু রাব্বী নিহত হয়।

পিডিএসও/অপূর্ব