রংপুর ব্যুরো

  ১৩ নভেম্বর, ২০১৮

রংপুরে শিক্ষক সমিতির আনন্দ মিছিল

বেসরকারি শিক্ষক-কর্মচারীদের বার্ষিক ৫ শতাংশ ইনক্রিমেন্ট ও ২০ শতাংশ বৈশাখী ভাতা প্রদানের ঘোষণায় রংপুরে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় রংপুর উচ্চ বিদ্যালয় থেকে মিছিলটি শুরু হয়ে জেলা প্রশাসকের কার্যালয় হয়ে প্রেসক্লাব চত্বরে গিয়ে এক সংক্ষিপ্ত বক্তব্য ও মিষ্টি বিতরণের মধ্যদিয়ে শেষ হয়।

মিছিল শেষে শিক্ষক সমিতি রংপুর জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আতিয়ার রহমান প্রামাণিকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন— কেন্দ্রীয় উপদেষ্টা প্রবীণ শিক্ষক নেতা মাসুম হাসান, আঞ্চলিক সভাপতি আবুল মুযন আজাদ, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন, মহানগর সভাপতি আয়শা সিদ্দিকা, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, সদর উপজেলা সাধারণ সম্পাদক আখিনুর ইসলাম, শিক্ষক নেতা মমিনুর ইসলাম, জেলা সহ-সভাপতি নুরুজ্জামান বকুল, আমজাদ হোসেন, জেলা যুগ্ম সম্পাদক রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া সরকার, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, শিক্ষক নেতা মতিয়ার রহমান প্রমুখ।

সভায় প্রধানমন্ত্রীর ঘোষণা অবিলম্বে বাস্তবায়নসহ মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের জোড় দাবি জানানো হয়। মিছিলে অংশগ্রহণকারী সহস্রাধিক শিক্ষক-কর্মচারীরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রংপুর,শিক্ষক সমিতি,আনন্দ মিছিল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close