ময়মনসিংহ-৩ গৌরীপুর

আ.লীগের মনোনয়ন নিলেন অভিনেত্রী জ্যোতি

প্রকাশ : ১২ নভেম্বর ২০১৮, ১০:৪৪ | আপডেট : ১২ নভেম্বর ২০১৮, ১১:১৯

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

একাদশ সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসন থেকে প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি। রোববার সন্ধ্যায় তিনি আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

সোমবার সকালে মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করে জ্যোতিকা জ্যোতি প্রতিদিনের সংবাদকে বলেন, পরিবার, এলাকার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ, বিশেষ করে তরুণ প্রজন্ম চায় আমি রাজনীতিতে আসি। তাছাড়া আমিও মনে করি, আমার নির্বাচনী এলাকায় একজন উপযুক্ত ও যোগ্য নেতৃত্বের অভাব রয়েছে। তাই আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছি। আজ (সোমবার) জমা দেবো।

এর আগে ২০১৬ সালে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের উপনির্বাচনেও আওয়ামী লীগ থেকে প্রার্থী হয়ে মনোনয়ন বঞ্চিত হন জ্যোতি। পরে তিনি দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে আওয়ামী লীগের মনোনীনত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিনের পক্ষে কাজ করে নৌকার বিজয়ে ভূমিকা রাখেন।

জ্যোতিকা জ্যোতি প্রতিদিনের সংবাদকে বলেন, আমার নির্বাচনী আসনে অনেক অযোগ্য লোক টাকার জোরো প্রার্থী হয়ে প্রচারণা শুরু করেছেন। কিন্তু আমার তো এত টাকা নেই, তাই তাদের তুলনায় মাঠে আমার প্রচারণা একটু কম। তবে এলাকার মানুষের ভাগ্যোন্নয়নের জন্য ভালো কিছু করার ইচ্ছা আছে। মনোয়ন পেলে বিজয়ী হবো। মনোনয়ন না পেলে দলীয় প্রার্থীর বিজয়ের জন্য কাজ করবো।

জ্যোতিকা জ্যোতির জন্মস্থান ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নে। পড়াশুনা করেছেন ইংরেজি সাহিত্যে। ছোট ও বড়পর্দায় অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী জ্যোতি আওয়ামী লীগের বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি থেকে শুরু করে সামাজিক অনুষ্ঠানেও নিয়মিত উপস্থিত থাকেন। সম্প্রতি এই চিত্রনায়িকা শেষ করেছেন তার নতুন চলচ্চিত্রের কাজ। ‘রাজলক্ষ্মী’ নামের ওই ছবির মাধ্যমে কলকাতায় অভিষেক হতে যাচ্ছে বাংলাদেশের মেয়ে জ্যোতির।

পিডিএসও/হেলাল