সাতক্ষীরার চার আসনে আ. লীগের মনোনয়ন কিনেছে ২৮ জন

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ২১:০৯

সাতক্ষীরা প্রতিনিধি

সাতক্ষীরার ৪টি নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন ২৮ জন। আ. লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে শুক্রবার ও শনিবার বিভিন্ন সময়ে তারা এ মনোনয়নপত্র সংগ্রহ করেন। 

সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসন: 

এ আসনে আ. লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন জেলা আ. লীগের সাবেক সভাপতি, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মুজিবুর রহমান; জেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ কামাল শুভ্র; জেলা আ. লীগের কৃষি বিষয়ক সম্পাদক সরদার মুজিব; কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ. লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন; তালা উপজেলা আ. লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম; শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য আমজাদ হোসেন; জেলা আ. লীগের সদস্য অ্যাড. অনিত মুখার্জী; জেলা মহিলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য অ্যাড. মোহাম্মদ হোসেন। মোট ৯ জন এ আসন থেকে আ. লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন। 

সাতক্ষীরা-২ (সাতক্ষীরা সদর) আসন:
 
এ আসনে আ. লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি; জেলা আ. লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম; জেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু আহম্মেদ; জেলা আ. লীগের সাংগাঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু; পৌর আ. লীগের সভাপতি আবু সাঈদ; সাবেক ছাত্রলীগ নেতা আ হ ম তারেকউদ্দীন; সদর উপজেলা সভাপতি শওকত হোসেন ও ব্যবসায়ী কাজী এরতেজা হাসান। মোট ৮ জন এ আসন থেকে দলীয় মনোনয় সংগ্রহ করেছেন। 

সাতক্ষীরা-৩ (আশাশুনি-দেবহাটা-কালিগঞ্জ আংশিক) আসন:

এ আসনে আ. লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য ডা. আ ফ ম রুহুল হক; জেলা আ. লীগের সভাপতি মুনছুর রহমান; আশাশুনি উপজেলা আ. লীগের সভাপতি ও আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম মোস্তাকিম; নর্দান ইউনিভার্সিটির উপাচার্য ইউসুফ আব্দুল্লাহ্; ছাত্রলীগ নেতা গোলাম রসুল বিপ্লব। মোট ৫ জন এ আসন থেকে দলীয় মনোনয় সংগ্রহ করেছেন।

সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালিগঞ্জ) আসন: 

এ আসনে আ. লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন জেলা আ. লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক জিএম শফিউল আযম লেনিন; শ্যামনগর উপজেলা আ. লীগের সভাপতি বর্তমান সংসদ সদস্য জগলুল হায়দার; শ্যামনগর উপজেলা আ. লীগের সহ-সভাপতি গাজী আনিসুজ্জামান আনিস; সাধারণ সম্পাদক এসএম আতাউল হক দোলন; ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মাসুদা খানম মেধা; মুক্তিযোদ্ধা ও সাবেক পুলিশ কর্মকর্তা শেখ আতাউর রহমান। মোট ৬ জন এ আসন থেকে দলীয় মনোনয় সংগ্রহ করেছেন।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিক এসব প্রার্থীর দলীয় মনোনয়ন সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন।

পিডিএসও/অপূর্ব