সাতক্ষীরা প্রতিনিধি

  ১০ নভেম্বর, ২০১৮

সাতক্ষীরার চার আসনে আ. লীগের মনোনয়ন কিনেছে ২৮ জন

সাতক্ষীরার ৪টি নির্বাচনী এলাকায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন ২৮ জন। আ. লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে শুক্রবার ও শনিবার বিভিন্ন সময়ে তারা এ মনোনয়নপত্র সংগ্রহ করেন।

সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসন:

এ আসনে আ. লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন জেলা আ. লীগের সাবেক সভাপতি, সাবেক এমপি ইঞ্জিনিয়ার মুজিবুর রহমান; জেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফিরোজ কামাল শুভ্র; জেলা আ. লীগের কৃষি বিষয়ক সম্পাদক সরদার মুজিব; কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ. লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন; তালা উপজেলা আ. লীগের সভাপতি শেখ নুরুল ইসলাম; শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য আমজাদ হোসেন; জেলা আ. লীগের সদস্য অ্যাড. অনিত মুখার্জী; জেলা মহিলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য অ্যাড. মোহাম্মদ হোসেন। মোট ৯ জন এ আসন থেকে আ. লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন।

সাতক্ষীরা-২ (সাতক্ষীরা সদর) আসন: এ আসনে আ. লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন বর্তমান সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি; জেলা আ. লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম; জেলা আ. লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু আহম্মেদ; জেলা আ. লীগের সাংগাঠনিক সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু; পৌর আ. লীগের সভাপতি আবু সাঈদ; সাবেক ছাত্রলীগ নেতা আ হ ম তারেকউদ্দীন; সদর উপজেলা সভাপতি শওকত হোসেন ও ব্যবসায়ী কাজী এরতেজা হাসান। মোট ৮ জন এ আসন থেকে দলীয় মনোনয় সংগ্রহ করেছেন।

সাতক্ষীরা-৩ (আশাশুনি-দেবহাটা-কালিগঞ্জ আংশিক) আসন:

এ আসনে আ. লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বর্তমান সংসদ সদস্য ডা. আ ফ ম রুহুল হক; জেলা আ. লীগের সভাপতি মুনছুর রহমান; আশাশুনি উপজেলা আ. লীগের সভাপতি ও আশাশুনি উপজেলা পরিষদের চেয়ারম্যান এবিএম মোস্তাকিম; নর্দান ইউনিভার্সিটির উপাচার্য ইউসুফ আব্দুল্লাহ্; ছাত্রলীগ নেতা গোলাম রসুল বিপ্লব। মোট ৫ জন এ আসন থেকে দলীয় মনোনয় সংগ্রহ করেছেন।

সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালিগঞ্জ) আসন:

এ আসনে আ. লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন জেলা আ. লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক জিএম শফিউল আযম লেনিন; শ্যামনগর উপজেলা আ. লীগের সভাপতি বর্তমান সংসদ সদস্য জগলুল হায়দার; শ্যামনগর উপজেলা আ. লীগের সহ-সভাপতি গাজী আনিসুজ্জামান আনিস; সাধারণ সম্পাদক এসএম আতাউল হক দোলন; ঢাকা বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মাসুদা খানম মেধা; মুক্তিযোদ্ধা ও সাবেক পুলিশ কর্মকর্তা শেখ আতাউর রহমান। মোট ৬ জন এ আসন থেকে দলীয় মনোনয় সংগ্রহ করেছেন।

সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক সৈয়দ সাদিকুর রহমান সাদিক এসব প্রার্থীর দলীয় মনোনয়ন সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাতক্ষীরা,আ. লীগ,মনোনয়ন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close