বীরাঙ্গনা সখিনা অ্যাওয়ার্ড পেলেন ১৪ গুণী

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ২০:০১

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

বিভিন্ন ক্ষেত্রে প্রশংসনীয় ও গৌরবোজ্জ্বল অবদানের স্বীকৃতি স্বরুপ ময়মনসিংহ বিভাগের ১৪ গুণী ব্যক্তিকে ‘বীরাঙ্গনা সখিনা সিলভার পেন অ্যাওয়ার্ড’ দেয়া হয়েছে। শনিবার বিকেলে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সাহাব উদ্দিন মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে ময়মনসিংহ সিটি প্রশাসক ইকরামুল হক টিটু আনুষ্ঠানিকভাবে গুণীজনদের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন।

অ্যাওয়ার্ডপ্রাপ্ত গুণীজনরা হলেন— সমাজসেবায় অধ্যাপক ডা. মুকতাদির, এমএ ওয়াহেদ, রাধারচরণ সাহা রায়, প্রকৌশলী মোজাফফর হোসেন, সাহিত্যে- আলী আহাম্মদ খান আইয়োব, মু আ লতিফ, শিক্ষায়- আব্দুর রশিদ, ফারুক আহাম্মেদ, সাংবাদিকতায়- হারুন অর রশিদ, কামরান পারভেজ, হায়দার জাহান চৌধুরী, অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, ইকরাম উদ-দৌলা, গবেষণায়- প্রকৌশলী মিথুন কুমার দাস।

‘দি ইলেক্টোরাল কমিটি ফর বীরাঙ্গনা সখিনা সিলভারপেন অ্যাওয়ার্ড’ কমিটির সভাপতি ফজর আলীর সভাপতিত্বে ও সাদেকুল ইসলাম সাদেকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি প্রশাসক ইকরামুল হক টিটু।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন— জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. একেএম আব্দুর রফিক, প্রফেসর প্রকৌশলী এমএ জিন্নাহ, সংগঠনের সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন সরকার, ক্রিয়েটিভ এসোসিয়েশনের সভাপতি শাহ আলম ভূইয়া প্রমুখ।

প্রসঙ্গত, ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ‘দি ইলেক্টোরাল কমিটি ফর বীরাঙ্গনা সখিনা সিলভারপেন অ্যাওয়ার্ড কমিটি’র উদ্যোগে ২০১২ সাল থেকে দেশের বিভিন্ন ক্ষেত্রে প্রশংসনীয় ও গৌরবোজ্জ্বল অবদানের স্বীকৃতি স্বরুপ এই অ্যাওয়ার্ড চালু হয়।

পিডিএসও/অপূর্ব