reporterঅনলাইন ডেস্ক
  ১০ নভেম্বর, ২০১৮

মৃত্যুর জন্য কেউ দায়ী নয় : একই সঙ্গে ২ বোনের আত্মহত্যা

চিরকুট লিখে পৃথিবী থেকে বিদায় নিয়েছেন দুই বোন। ‘মৃত্যুর জন্য কেহ দায়ী নয়’-এমন একটি লেখা লিখে একই সঙ্গে রশিতে ঝুলে আত্মহত্যা করেছেন কক্সবাজারের রামু উপজেলার আপন ২ বোন।

শনিবার দুপুর আড়াইটার দিকে এ চাঞ্চল্যকর ঘটনাটি ঘটে উপজেলার রশিদ নগর ইউনিয়নের সিকদার পাড়া গ্রামে। পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ ও চিরকুটটি উদ্ধার করেছে।

আত্নহত্যাকারী দুই বোন একই এলাকার নজির হোসেনের মেয়ে মরজিনা আক্তার (১৭) ও তসলিমা আক্তার (১৩)।

স্থানীয় ওয়ার্ড মেম্বার নুরুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় সাংবাদিক শাহজাহান চৌধুরী শাহীনের বরাত দিয়ে জানা যায়, ঘটনার সময় বাবা-মাসহ পরিবারের অন্যান্য সদস্যরা কেউ বাড়িতে ছিলেন না। এই সুযোগে এক রুমে গিয়ে তারা গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করেন। পরে তাদের ছোট ভাই লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার দেয়। তার চিৎকারে এলাকার লোকজন জড়ো হয়ে মহিলা মেম্বার রাবিয়া খানমকে খবর দেয়।

মহিলা মেম্বার মারপত খবর পেয়ে তাদের বাসায় গিয়ে রামু থানার পুলিশকে জানানো হলে তাৎক্ষণিক ওসি তদন্ত মিজানুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে লাশের সুরহতাল রিপোর্ট তৈরি করে থানায় নিয়ে যায়।

প্রাপ্ত চিরকুটে তারা লিখেছেন আমাদের মৃত্যুর জন্য মা-বাবা এমনকি পরিবারের কেউ দায়ী নয়। সূত্রে জানা গেছে, মরজিনা আক্তারের বিয়ের কথাবার্তা চলছিল। আর তসলিমা স্থানীয় একটি হাই স্কুলের ৭ম শ্রেণির ছাত্রী ছিলেন।

তবে তারা কি কারণে আত্নহত্যা করেছেন সে ব্যাপারে সুনির্দিষ্ট কোনো তথ্য জানাতে পারেননি কেউ।

রামু থানার ওসি তদন্ত মিজানুর রহমান জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য তাদের লাশ মর্গে প্রেরণ করা হবে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মৃত্যুর জন্য,দায়ী নয়,একই সঙ্গে,২ বোনের অাত্মহত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close