‘রোগীদের নিজের বাড়ির লোকজনের মতো দেখতে হবে’

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ১৬:২৯ | আপডেট : ১০ নভেম্বর ২০১৮, ১৬:৩৪

বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন স্বাস্থ্য সেবা বিভাগের উপসচিব (মানব সম্পদ) সাবিনা আলম। 

শনিবার দুপুর ১টার দিকে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসা রোগীদের সেবার মান, ওষুধ বিতরণ, অপারেশন থিয়েটার, রোগীদের খাবারের মানসহ নানা বিষয়ে খোঁজ খবর নেন। 

পরিদর্শন শেষে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও স্টাফদের উদ্দেশ্যে বলেন, রোগীদের নিজের বাড়ির লোকজনের মতো দেখতে হবে। কর্মক্ষেত্রে কাজের গুরুত্ব বাড়ানোর পাশাপাশি সেবা নিতে আসা রোগীদের নিয়ম অনুযায়ী ওষুধ প্রদান, খাবার বিতরণ ও নিয়মিত খোঁজ নেয়ার জন্য তিনি হাসপাতাল কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

এ সময় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. শাহজাহান নেওয়াজ, বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফিরোজ জামান জুয়েল, ঠাকুরগাঁও সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাদিরুল আজিজ চপল, বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের সভাপতি এন এম নুরুল ইসলাম, বালিয়াডাঙ্গী অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়শনের সভাপতি আল মামুন জীবনসহ হাসপাতালের চিকিৎসক, নার্স ও অন্যান্য স্টাফরা উপস্থিত ছিলেন। 

পিডিএসও/অপূর্ব