reporterঅনলাইন ডেস্ক
  ১০ নভেম্বর, ২০১৮

রংপুরে বাবু সোনা হত্যা মামলার মূল আসামি কামরুলের মৃত্যু

রংপুরে বিশেষ জজ আদালতের পিপি ও আওয়ামী লীগ নেতা রথীশ চন্দ্র ভৌমিক ওরফে বাবু সোনা হত্যা মামলার মূল আসামি কামরুল ইসলাম মারা গেছেন।

আজ শনিবার ভোর সাড়ে ৫টার দিকে রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রংপুর কেন্দ্রীয় কারা কর্তৃপক্ষ তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, কামরুল ইসলাম বেশ কিছুদিন থেকে ডায়াবেটিস ও হৃদরোগের সমস্যায় ভুগছিলেন। ভোর রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ভোর সাড়ে ৫টার দিকে তিনি মারা যান। ময়নাতদন্ত ও অন্যান্য আনুষ্ঠানিকতা শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

রংপুর কারাগারের জেলার আমজাদ হোসেন ডন জানান, কামরুল ডায়াবেটিস ও হৃদরোগসহ নানা রোগে আক্রান্ত ছিলেন। এরমধ্যে সাক্ষগ্রহণ চলাকালে তাকে আদালতে নিয়ে যাওয়া হয়েছিল। এক সপ্তাহ যাবৎ শারীরিকভাবে অসুস্থ ছিলেন তিনি।

উল্লেখ্য, বাবু সোনা হত্যা মামলার মূল আসামি ছিলেন কামরুল ইসলাম। মামলার অপর আসামি বাবু সোনার স্ত্রী কামরুলের প্রেমিকা স্নিগ্ধা সরকার ওরফে দীপা কারাগারে রয়েছেন।

চলতি বছরের গত ২৯ মার্চ রাতে বাবু সোনাকে ১০টি ঘুমের ওষুধ খাইয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। এরপর তার লাশ তাজহাট মোল্লাপাড়ায় কামরুলের ভাইয়ের নির্মাণাধীন বাড়ির ঘরের মেঝেতে পুঁতে রাখা হয়েছিল।

নগরীর তাজহাট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন কামরুল। একই স্কুলে শিক্ষকতা করতেন নিহত বাবু সোনার স্ত্রী স্নিগ্ধা সরকার দীপা। দীপা ও কামরুল দু’জনেই বাবু সোনা হত্যা মামলার মূল আসামি এবং আদালতে হত্যার দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন তারা। পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রংপুর,বাবু সোনা,রথীশ চন্দ্র ভৌমিক,পিপি হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close