সাতক্ষীরা প্রতিনিধি

  ০২ নভেম্বর, ২০১৮

সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানকে হত্যাচেষ্টা, আটক ৩

ইউপি চেয়ারম্যান আবু হেনা শাকিল

সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হেনা শাকিলের ওপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। শুক্রবার রাত ৮ টার দিকে শ্রীউলা ইউনিয়ন পরিষদে হামলার ঘটনাটি ঘটে। এ সময় তিন সন্ত্রাসীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে দিয়েছে জনতা। আবু হেনা শাকিল শ্রীউলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আশাশুনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

আটককৃতরা হলেন— শ্রীউলা ইউনিয়নের মাড়িয়ালা গ্রামের আমীর হোসেনের ছেলে শামীমুজ্জামান পলাশ, একই গ্রামের সুরেশ মণ্ডলের ছেলে দিপঙ্কর মন্ডল ও থানাঘাটা গ্রামের সইলুদ্দীন সরদারের ছেলে জাহাঙ্গীর হোসেন।

চেয়ারম্যান আবু হেনা শাকিল জানান, সন্ধ্যার পর স্থানীয়দের নিয়ে ইউনিয়ন পরিষদে তিনি বৈঠক করছিলেন। এমন সময় ৭/৮ টি মোটরসাইকেলযোগে সন্ত্রাসীরা ইউনিয়ন পরিষদে এসে তার ওপর হামলা চালায়। এ সময় চারদিক থেকে এলাকাবাসী ছুটে এসে ইউনিয়ন পরিষদ ঘিরে ফেলে। পরে সন্ত্রাসীরা পালানোর চেষ্টাকালে তিনজনকে আটক করে গ্রামবাসী। আটককৃতদের পুলিশের কাছে তুলে দেওয়া হয়েছে।

আবু হেনা আরও বলেন, যে তিনজন আটক হয়েছে তারা সকলেই চিহ্নিত মাদকসেবী ও চুরি-ছিনতাই মামলার আসামি।

আটককৃত তিন সন্ত্রাসী

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ বলেন, ‘এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এমন ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তিনজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাতক্ষীরা,ইউপি চেয়ারম্যান,হত্যাচেষ্টা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close