reporterঅনলাইন ডেস্ক
  ০২ নভেম্বর, ২০১৮

‘জনকল্যাণ নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করুন’

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী জনকল্যাণ নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি আজ শুক্রবার তার নির্বাচনী এলাকা পীরগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে আয়োজিত এক অনুষ্ঠানে এ আহ্বান জানান।

স্পিকার বলেন, বর্তমান সরকার উন্নয়নের মূল ধারায় সকলকে যুক্ত করে দেশকে এগিয়ে নিতে প্রতিজ্ঞাবদ্ধ। দুস্থ, অসহায় ও ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন তথা স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে সরকার তাদের পাশে আছে।

শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে বরাদ্দপ্রাপ্ত ঢেউটিন ও গৃহ নির্মাণ মঞ্জুরির চেক বিতরণ উপলক্ষে পীরগঞ্জ উপজেলা পরিষদ এ অনুষ্ঠানের আয়োজন করে। স্পিকার পীরগঞ্জে সাম্প্রতিক ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত ১২৭ জন ব্যক্তির প্রত্যেককে ১ বান্ডিল করে টিন ও ৩ হাজার টাকার চেক বিতরণ করেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণের ভাগ্যোন্নয়নে কাজ করে যাচ্ছেন উল্লেখ করে তিনি বলেন, ইতোমধ্যে দেশের আর্থসামাজিক ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। ঘরে-ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া, ইউনিয়ন পর্যায়ে কমিউনিটি ক্লিনিক স্থাপনের মাধ্যমে স্বাস্থ্যসেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়াসহ নানা জনকল্যাণমুখী পদক্ষেপ নেওয়া হয়েছে। এ সময় তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে বর্তমান সরকারের চলমান উন্নয়নধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনার প্রতি সমর্থন অব্যাহত রাখারও আহ্বান জানান।

পরে শিরীন শারমিন দুর্নীতি বিষয়ে সচেতনতা বৃদ্ধির জন্য মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ বিতরণ এবং উপজেলা প্রশাসনের তত্বাবধানে পরিচালিত হস্ত ও কুটির শিল্পের পণ্য বিপণন কেন্দ্র পরিদর্শন করেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জনকল্যাণ,শিরীন শারমিন চৌধুরী,স্পিকার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close