পঞ্চগড় প্রতিনিধি

  ২৬ অক্টোবর, ২০১৮

পঞ্চগড়ে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১০

পঞ্চগড়ের দশমাইলে যাত্রীবাহী বাসের সঙ্গে বৈদ্যুতিক খুটিবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১০ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। শুক্রবার রাত পৌনে ৮ টার দিকে তেঁতুলিয়া-ঢাকা মহাসড়কের দশ মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, লাভলী (২৯), লাভলীর ছেলে ইয়াসিন (৭), রেজাউল (২২), ফরিদ (২৮), অনিত্য (২০), রাসেল (২৭), লায়লা (২৫), লুৎফর (২০), মোজাম্মেল (৩৮) ও মনির (১০)।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে ৫ জন নিহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ৮টার দিকে পঞ্চগড় শহর থেকে একটি যাত্রীবাহী বাস বাংলাবান্ধার দিকে যাচ্ছিল। এ সময় তেঁতুলিয়া থেকে বিদ্যুতের খুঁটিবাহী একটি ট্রাক পঞ্চগড় শহরের দিকে আসছিল। দশমাইল বাজারে ট্রাকটির বাঁ পাশে একটি বরযাত্রীবাহী বাস দাঁড়ানো ছিল। এই বাসটিকে পাশ কাটতে গিয়ে সামনে থেকে আসা যাত্রীবাহী বাসটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ট্রাকটির।

এতে ঘটনাস্থলেই ৫ জন নিহত হন এবং পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর এক শিশু ও তার মাসহ আরও ৫ জন মারা যান।

পঞ্চগড় আধনিক সদর হাসপাতালের সার্জারি বিভাগের ডা. আমির হোসেন জানান, আধুনিক সদর হাসপাতালে আগতদের মধ্যে এখন পর্যন্ত ১০ জন মারা গেছে। গুরুতর আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিডিএসও/অপূর্ব/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পঞ্চগড়,বাস-ট্রাক,সংঘর্ষ,নিহত
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close