ফরিদপুর প্রতিনিধি

  ২৬ অক্টোবর, ২০১৮

ট্রেনে চেপে ট্রেনসংখ্যা বাড়ানোর দাবি

এবার ট্রেনে চেপেই ট্রেনসংখ্যা বাড়ানোর দাবি করেছে ফরিদপুর জেলা সিপিবি। শুক্রবার সকালে শতাধিক নেতাকর্মী ফরিদপুর স্টেশন থেকে শুরু করে এ রেলযাত্রা। ফরিদপুর, রাজবাড়ী, কালুখালি, মধুখালী, বোয়ালমারী ও ভাটিয়াপাড়াসহ বিভিন্ন স্টেশনে নেমে তারা লালপতাকা, প্রচার মাইক ব্যবহার ও লিফলেট বিতরণ করে ট্রেনের সংখ্যা বাড়ানোর দাবি জানান।

ব্যতিক্রমী এ রেলযাত্রার দাবি সমর্থন করে বিভিন্ন স্টেশন থেকে তাদের সঙ্গে যোগ দেন বিভিন্ন সামাজিক সংগঠন ও সাধারণ জনতা। এ সময় বিভিন্ন স্টেশনে বক্তব্য রাখেন সিপিবির জেলা ও স্থানীয় নেতা কর্মীরা।

তারা বলেন, রেল যাতায়াত নিরাপদ, সাশ্রয়ী ও পরিবেশবান্ধব। ফরিদপুরে ইতোমধ্যে যে ট্রেন চালু হয়েছে তা প্রশংসনীয় হলেও বর্তমানে যাত্রীসাধারনের চাহিদার তুলনায় অপ্রতুল। শীঘ্রই এ সমস্যার সমাধানে সরকার একাধিক ট্রেন চালুর ব্যবস্থা করলে রেল বিভাগসহ আপামর জনগন উপকৃত হবে।

এ সময় সিপিবির কেন্দ্রীয় নেতা ও ফরিদপুর জেলা সভাপতি রফিকুজ্জামান লায়েক, সাবেক সভাপতি কানাই লাল গাঙ্গুলী, সাধারণ সম্পাদক অরুণ কুমার শীল, সদর উপজেলা সিপিবি সভাপতি মান্নান ফকির, সাধারণ সম্পাদক আযাদ আবুল কালাম, যুবনেতা বেলায়েত হোসেন, ছাত্রনেতা বলাই পাল প্রমুখ বক্তব্য রাখেন।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ট্রেনে,চেপে,ট্রেনসংখ্যা,বাড়ানোর,দাবি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close