গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

  ২২ অক্টোবর, ২০১৮

প্রতিদিনের সংবাদে খবর প্রকাশ

শিক্ষার্থী জালালের পাশে আ.লীগ নেত্রী ডলি

প্রতিদিনের সংবাদে খবর প্রকাশের পর ময়মনসিংহের গৌরীপুর কিল্লা বোকাইনগর ফাযিল মাদরাসার উচ্চ মাধ্যমিকের শিক্ষার্থী রিকশাচালক মোঃ শাহজালালের পাশে দাঁড়ালেন গৌরীপুর আসনের মনোনয়ন প্রত্যাশী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি।

গতকাল রোববার প্রতিদিনের সংবাদে ‘ রাস্তার আলোয় চলে শিক্ষার্থী জালালের পরীক্ষার প্রস্তুতি’ শিরোনামে খবর প্রকাশের পর আলোড়ন শুরু হয়। প্রকাশিত খবরটি আওয়ামীলীগ নেত্রী রাবেয়া ইসলাম ডলির নজরে আসলে তিনি জালালের দিকে সহযোগিতার হাত বাড়ান। সোমবার দুপুরে উপজেলা পরিষদে নিজ কার্যালয়ে ডলি নিজস্ব অর্থায়নে জালালের পড়াশোনার জন্য তার হাতে শিক্ষা উপকরণ তুলে দেন। পাশপাশি তার বাবা মায়ের জন্য নতুন কাপড়ও উপহার দেন।

আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী নেত্রী ডলি বলেন, মুক্তিযুদ্ধের চেতানায় বিশ্বাসী প্রতিদিনের সংবাদ প্রকাশের শুরু থেকেই বস্তুনিষ্ঠ খবর তুলে ধরে পাশাপাশি সমাজের পিছিয়ে পড়া মানুষের দুঃখ-দুর্দশাসহ মানবিক বিষয়গুলো সুন্দরভাবে পাঠকের সামনে উপস্থাপন করে চলছে। জালালের খবরটি প্রকাশিত হওয়ায় প্রতিদিনের সংবাদ পরিবারকে অভিনন্দন।

এ সময় উপিস্থিত ছিলেন ইসলামাবাদ সিনিয়র মাদরাসার উপাধ্যক্ষ এমদাদুল হক, পৌরসভার সাবেক প্যানেল মেয়র কামরুল আহসান দিবাকর, প্রতিদিনের সংবাদের প্রতিনিধি রাকিবুল ইসলাম রাকিব, সাংবাদিক মোস্তাফিজুর রহমান বোরহান, যুবলীগ নেতা হারুন অর রশীদ শাকিল, তাসাদ্দুল করিম প্রমুখ।

প্রসঙ্গত, জালালের বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নে। ওই গ্রামের কিল্লা বোকাইনগর ফাযিল মাদরাসা থেকে আগামী বছর আলিম পরীক্ষা দেবে জালাল। তার বাবার নাম-তারা মিয়া (৭০)। মা আল্পনা বেগম গৃহিনী (৫০)। ৪ ভাই ৩ বোনের মধ্যে জালাল তৃতীয়।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গৌরীপুর,রাবেয়া ইসলাম ডলি,সহায়তা,শিক্ষার্থী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close