রাজশাহী ব্যুরো

  ১৯ অক্টোবর, ২০১৮

নাশকতা মামলায় রাবির ৪ শিক্ষার্থী গ্রেফতার

নাশকতার ঘটনায় জড়িত থাকায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চার শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। পূর্বের একটি নাশকতা মামলায় জড়িত থাকার প্রমাণ পাওয়ায় শুক্রবার সকালে তাদেরকে গ্রেফতার করে নগরীর মতিহার থানা পুলিশ।

এর আগে বৃহস্পতিবার রাতে শিবির সন্দেহে ১৪ শিক্ষার্থীকে বিশ্ববিদ্যালয়ের পশ্চিমপাড়া এলাকা থেকে আটক করে ছাত্রলীগের নেতাকর্মীরা। মারধর ও জিজ্ঞাসাবাদে চারজনের শিবিরের সঙ্গে সম্পৃক্ততার প্রমাণ পাওয়ায় তাদেরকে পুলিশে দেওয়া হয় বলে দাবি করে ছাত্রলীগ। মারধরে আহত হওয়ায় ওই চার শিক্ষার্থীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তারা বর্তমানে হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী লিটন, দ্বিতীয় বর্ষের মুহাইমিন, সমাজকর্ম বিভাগের দ্বিতীয় বর্ষের নাসিম হাসান ও আরবী বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী শাহরুখ।

নগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন বলেন, ‘শিবিরের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগে আমরা চারজনকে আটক করেছিলাম। জিজ্ঞাসাবাদ ও তদন্তের পর পূর্বের একটি নাশকতার ঘটনায় তাদের জড়িত থাকার প্রমাণ পাওয়ায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সুস্থ হলে তাদেরকে আদালতে তোলা হবে।’

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাশকতা,রাবি,শিক্ষার্থী,গ্রেফতার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close