ট্রেনের ধাক্কায় প্রাণ গেল ৪ নসিমন যাত্রীর

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৮, ১৫:৩৬ | আপডেট : ১৯ অক্টোবর ২০১৮, ২০:৩১

অনলাইন ডেস্ক

রাজবাড়ীর জামালপুর রেলস্টেশনের কাছে ট্রেনের ধাক্কায় নিহতের সংখ্যা বেড়ে ৪ জনে দাঁড়িয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত নয়জন। শুক্রবার বেলা সোয়া ১২টার দিকে উপজেলার জামালপুর রেলস্টেশনের কাছে সোনাপুর রেলক্রসিংয়ে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বাঘুটিয়া গ্রামের শহিদ শেখের ছেলে সরোয়ার শেখ (২২), একই গ্রামের এলেম সরদারের ছেলে ইমরান সরদার (২২), আলেক মৃধার ছেলে মজনু মৃধা (২৩) এবং তুলশী বরাট গ্রামের শুকুর আলীর ছেলে শাকিল শেখ (২০)। তারা সবাই বালিয়াকান্দি উপটজেলার মধুখালির রাজ্জাক জুট মিলের শ্রমিক। তারা কারখানায় কাজ করে বালিয়াকান্দির বাড়ি ফিরছিলেন।

বালিয়াকান্দি থানার ওসি এ কে এম আজমল হুদা জানান, নসিমনটি কমপক্ষে ১২ জন যাত্রী নিয়ে মধুখালি থেকে বালিয়াকান্দি যাচ্ছিল। জামালপুর রেলস্টেশনের কাছে সোনাপুর রেলক্রসিং অতিক্রম করার সময় রাজবাড়ী থেকে ভাটিয়াপাড়াগামী ট্রেনটি তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

এছাড়া এ দুর্ঘটনায় আরো অন্তত নয়জন আহত হয়েছে জানিয়ে তিনি বলেন, তাদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে এ দুর্ঘটনার কারণ অনুসন্ধানে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন রাজবাড়ীর জেলা প্রশাসক মো. শওকত আলী।

পিডিএসও/হেলাল/তাজ