উত্তরণের ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে র‌্যালি

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৮, ১৭:৩৭

রংপুর ব্যুরো

‘সাংস্কৃতিক জাগরণ নাগরিক সমৃদ্ধি ও উত্তরণ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরে সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন উত্তরণের ৯ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে রংপুর টাউন হল চত্বরে উত্তরণ কার্যালয়ে পতাকা উত্তোলনের মাধ্যমে একটি বর্ণাঢ্য র‌্যালি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে টাউন হল মাঠে গিয়ে শেষ হয়। 
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন রংপুর মেট্রোপলিটন পুলিশ (আরপিএমপি) কমিশনার মোহাম্মদ আব্দুল আলীম, রংপুর সিটি কর্পোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, উত্তরণ সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের উপদেষ্টা ও বাংলাদেশ আওয়ামী লীগ রংপুর জেলার ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাড. রেজাউল করিম রাজু। 

সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি শহীদুল ইসলাম হীরার সভাপতিত্বে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগ সভাপতি সাফিউর রহমান সফি, আব্দুল মজিদ হিরু, আবুল কাশেম, তৌহিদুর রহমান (টুটুল), মহানগর যুবলীগের আহ্বায়ক সিরাজুম মনির বাশার, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার রংপুর জেলা সভাপতি আব্দুর রহমান রাসেলসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ। 

পিডিএসও/অপূর্ব