ফরিদপুরে স্থানীয় সরকার মন্ত্রী

‘দেশে আজ শান্তি বিরাজ করছে’

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৮, ১৪:২২

ফরিদপুর প্রতিনিধি

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে দেশে আজ শান্তি বিরাজ করছে, যে কারণে অতীতের চেয়ে অনেক বেশি স্থানীয় দুর্গা পূজার আয়োজন হয়েছে।

তিনি আরো বলেন, বর্তমান সরকার দেশে সম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে দেশের উন্নয়নে কাজ করছে। আমরা সকলেই সব ধর্মের প্রতি শ্রদ্ধাশীল। আওয়ামী লীগ সরকার রাষ্ট্রক্ষতায় বলেই সনার্তন ধর্মাবলম্বীদের এই দুর্গা পূজা সার্বজনীন আনন্দে রুপ নিয়েছে। আমরা সকল ধর্মের মানুষ মিলে এই উৎসবে অংশ নিচ্ছি।

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে বুধবার রাতে ফরিদপুর পৌরসভার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শনকালে মন্ত্রী এসব কথা বলেন। তিনি পূজা মণ্ডপে উপস্থিত ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং আর্থিক সহযোগিতা করেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন জেলা প্রশাসক উম্মে সালতা তানজিয়া, পুলিশ সুপার জাকির হোসেন খান, যুবলীগের আহ্বায়ক এএইচএম ফুয়াদ, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, প্রেসক্লাবের সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী। মন্ত্রী রাত ৮টা থেকে রাত ১টা পর্যন্ত ফরিদপুর পৌরসভার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন।

অপরদিকে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার গতকাল সকাল থেকে মধ্য রাত পর্যন্ত বোয়ালমারী উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন এবং আর্থিক সহযোগিতা করেন।

পিডিএসও/হেলাল