পাবনা প্রতিনিধি

  ১৭ অক্টোবর, ২০১৮

প্রধানমন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ

পাবনায় সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মৌন মিছিল

পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সিনিয়র সাংবাদিক হাবিবুর রহমান স্বপনের ওপর হামলাকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জেলার গণমাধ্যমকর্মীরা মুখে কালো কাপড় বেধে মৌন মিছিল করে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন।

বুধবার দুপুরে পাবনা প্রেসক্লাব চত্বর থেকে একটি মৌন মিছিল বের করেন গণমাধ্যম কর্মীরা। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। সেখানে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি জেলা প্রশাসককে প্রদান করেন সাংবাদিক নেতারা। পরে পুলিশ সুপারের কাছে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবর একই দাবিতে আরেকটি স্মারকলিপি প্রদান করা হয়। প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর পক্ষে স্মারকলিপি গ্রহণ করে জেলা প্রশাসক জসিম উদ্দিন ও পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম। এসময় তারা জড়িতদের খুজে বের করে আইনের আওতায় আনার আশ্বাস দেন।

পাবনা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ, সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খান, প্রেসক্লাব সম্পাদক আখিঁনুর ইসলাম রেমন, পাবনা রিপোর্টার্স ইউনিটির সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, পাবনা টেলিভিশন ও অনলাইন সাংবাদিক সমিতির সম্পাদক সৈকত আফরোজ আসাদসহ বিপুল সংখ্যক সাংবাদিক এসময় উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১৩ অক্টোবর রাতে প্রেসক্লাব থেকে বাসায় ফেরার পথে পাবনা রিপোর্টার্স ইউনিটির সভাপতি বৈশাখী টেলিভিশন ও দৈনিক সংবাদের স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান স্বপনকে রড দিয়ে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা।

এ ঘটনায় সোমবার রাতে আহত সাংবাদিক হাবিবুর রহমান স্বপন বাদী হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে পাবনা সদর থানায় একটি মামলা করেন। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পাবনা,সাংবাদিক,হামলা,মৌন মিছিল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close