বান্দরবান প্রতিনিধি

  ১৭ অক্টোবর, ২০১৮

বান্দরবানে বেড়াতে গিয়ে বুয়েট শিক্ষার্থী নিখোঁজ

বেড়াতে যাওয়া পর্যটকদের ছবি

বান্দরবানের থানছি উপজেলার দুর্গম এলাকা নাফাখুম ঝর্ণা দেখতে গিয়ে এক পর্যটক নিখোঁজ হয়েছেন। নিখোঁজ আরিফুল হাসান ফাহিম (২৭) বুয়েটের শিক্ষার্থী বলে জানা গেছে। তার বাড়ি রাজধানীর ক্যান্টনমেন্টের কচুক্ষেত এলাকায় বলে জানিয়েছে স্থানীয় পুলিশ।

বুধবার সকালে ৫ বন্ধুসহ আরিফুল হাসান থানছি থেকে রেমাক্রী ইউনিয়নের নাফাখুম ঝর্ণায় বেড়াতে যান। এ সময় পাহাড়ি ঝিরি পার হতে গিয়ে স্রোতের টানে তিনি পানিতে ভেসে যান।

পুলিশ জানায়, সকালে বান্দরবান থেকে ৬ পর্যটক থানছিতে আসেন। তারা হলেন, ঢাকার মহাখালির আবুল হাসনাত (২৬), বাড্ডার নিশাত পারভেজ অভি (২০), আরিফুল হাসান (২৭), বাড্ডার শামসুল করিম (২৮) খিলগাঁও এলাকার আসলাম রাকিব হাসান (২৮) ও বাসাবোর ফাহাদ বিন তৌহিদ (২৬)।

বলিপাড়া বিজিবি ক্যাম্পের অধিনায়ক লে. কর্ণেল হাবিবুল হাসান জানান, থানছি থেকে ৬ পর্যটক ইঞ্জিনচালিত নৌকায় করে রেমাক্রী আসার পর তারা নাফাখূম ঝর্ণা দেখতে যান। সেখানে খাল পার হওয়ার সময় আরিফুল হাসান স্রোতের টানে ভেসে যান। এখনো তার কোনও খোঁজ পাওয়া যায়নি।

থানছি উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফুল হক মৃদুল পর্যটক নিখোঁজের সত্যতা নিশ্চিত করে বলেন, নিখোঁজ আরিফুলকে উদ্ধারে পুলিশ অভিযান চালাচ্ছে।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বান্দরবান,বুয়েট,শিক্ষার্থী,নিখোঁজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close