অটোরিকশাকে বাসের ধাক্কা, ব্যাংক কর্মকর্তা নিহত

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৮, ১৫:৪২

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম নগরে বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে আজিম (৫৫) নামে এক ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। বুধবার সকাল ৯টার দিকে নগরীর ডবলমুরিং থানাধীন দেওয়ানহাট ফ্লাইওভারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনোয়ারুল আজিম (৫৫) ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের খাতুনগঞ্জ শাখার অ্যাসিসটেন্ট ভাইস প্রেসিডিন্ট (এভিপি) ছিলেন। আহতরা হলেন- ওই ব্যাংকের এফএভিপি শহীদুল ইসলাম (৪৫) এবং অটোরিকশা চালক জহির উদ্দিন (৪০)।

ডবলমুরিং থানার এসআই শরীফ উদ্দিন জানান, সকালে সিএনজি অটোরিকশা নিয়ে রামপুরা আবাসিক এলাকার বাসা থেকে খাতুনগঞ্জে কর্মস্থলে যাচ্ছিলেন আনোয়ারুল আজিম ও শহীদুল ইসলাম। বারৈয়ারহাট থেকে আসা উত্তরা নামের একটি বাস দেওয়ানহাট ফ্লাইওভারে তাদের  অটোরিকশাটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি উল্টে গিয়ে সামনে থাকা একটি ট্রাকের নিচে ঢুকে যায়। দুর্ঘটনার পরপরই বাস চালক পালিয়ে যায়। বাসটি জব্দ করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, দুর্ঘটনায় আহত অটোরিকশার তিন আরোহীকে হাসপাতালে আনার পর আনোয়ারুল আজিমকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। বাকি দুইজন হাসপাতালে ভর্তি আছেন।

পিডিএসও/অপূর্ব