নাগরপুরে উঠান বৈঠক অনুষ্ঠিত

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৮, ১৫:২৯

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

টাঙ্গাইলের নাগরপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘আল্পনার’ আয়োজনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে উপজেলার ধুবড়িয়া মাদ্রাসা সংলগ্ন দাসপাড়ায় এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের মনোনয়ন প্রত্যাশী ও জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিয়ষক সম্পাদক আহসানুল হক টিটু। 

ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোকসেদুর রহমান রিপনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নাগরপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সবুর, সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম অপু, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির, সদস্য জাকির হোসেন তালুকদার, বেকড়া ইউপি চেয়ারম্যান শওকত হোসেন, মামুদনগর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, ধুবড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান শাকিল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের আহ্বায়ক জাকিয়া হক বিপাশা। 

নাগরপুরের মেয়েদের স্বাস্থ্য, চিকিৎসা ও কর্মসংস্থান নিয়ে কাজ করা স্বেচ্ছাসেবী সংগঠন ‘আল্পনা’র সাফল্য কামনা করে জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিয়ষক সম্পাদক আহসানুল হক টিটু বলেন, ‘বর্তমান সরকার নারীর জীবনমান উন্নয়নে সর্বাধিক ভূমিকা রাখছে। তাই আগামীতেও নারী উন্নয়নে কাজ করার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পূনরায় ক্ষমতায় আনতে উপস্থিত সকলকে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।’ 

পিডিএসও/অপূর্ব