রংপুর ব্যুরো

  ১৬ অক্টোবর, ২০১৮

রংপুরে স্যানিটেশন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

রংপুরে সকলের জন্য স্বাস্থ্যসম্মত পায়খানা ও পানির ব্যবস্থাপনা সরববাহ প্রকল্পের কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে রংপুর আরডিআরএস মিলনায়তনে Accelerated Sanitation and Water For All (ASWA 11) কর্মশালাটি আয়োজন করে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্বাবধায়ক প্রকৌশলী বাহার উদ্দিন মৃধা। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (স্থানীয় সরকার ) রুহুল আমিন মিয়া, জেলা সিভিল সার্জন ডা. আবু মো. জাকিরুল ইনলাম লেলিন, সিনিয়র তথ্য অফিসার হুমায়ুন কবীর।

প্রজেক্টরের মাধ্যমে বিভিন্ন দিক উপস্থাপন করেন ইউনিসেফ ওয়াস অফিসার রুহুল আমিন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী আসাদুজ্জামান জেমী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইউনিসেফ রংপুর ও রাজশাহী বিভাগীয় চীফ নাজিমুল্লাহ হামীম, গঙ্গাচড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা বেগম, গঙ্গাচড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার গাওছুল আজিম চৌধুরী, ডিমলা উপজেলার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, কেয়ার রংপুর রিজিওনাল প্রোগ্রাম ম্যানেজার সফিকুল ইসলাম।

কর্মশালায় সভাপতিত্ব করেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী ইয়াসিন আরাফাত। ASWA-11 প্রকল্পটি রংপুর জেলার গঙ্গগচড়া উপজেলার ৩টি ইউনিয়নে এবং নীলফামারী জেলার ডিমলা উপজেলার ৪টি ইউনিয়নে বাস্তবায়ন করা হচ্ছে।

কর্মশালায় গঙ্গাচড়া ও ডিমলা উপজেলার ইউপি চেযারম্যান, মেম্বার, জিও, এনজিও কর্মকর্তা শিক্ষা অফিসার, শিক্ষক ও ছাত্র-ছাত্রীসহ ৫০ জন উপস্থিত ছিলেন।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রংপুর,স্যানিটেশন,কর্মশালা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close