রংপুর ব্যুরো

  ১৬ অক্টোবর, ২০১৮

রংপুরে বিশ্ব খাদ্য দিবস পালিত

‘খাদ্য নিরাপত্তা ও নিরাপদ খাদ্য নিশ্চিত করে ২০৩০ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ’ স্লোগানকে সামনে রেখে রংপুরে পালিত হয়েছে বিশ্ব খাদ্য দিবস।

মঙ্গলবার সকাল ১০ টায় দিসবটি উপলক্ষ্যে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, খাদ্য বিভাগ ও ক্যাবের সহযোগিতায় সকালে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পরে জেলা প্রশাসকের কার্যালয় থেকে র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গিয়ে শেষ হয়।

সভায় জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ পরিচালক ড. সরওয়ারুল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক এনামুল হাবীব। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কৃষি অধিদপ্তরের অতিরিক্ত পরিচালকের কার্যালয়ের উপ পরিচালক কৃষিবিদ মো. মনিরুজ্জামান, জেলা খাদ্য নিয়ন্ত্রক শাহজাহান ভূইয়া, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের জেলা প্রশিক্ষন কর্মকর্তা আফতাব হোসেন, জেলা ক্যাবের সাধারণ সম্পাদক আহসান উল-হক তুহিন।

এসময় উপস্থিত ছিলেন ক্যাব রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রহমান রাসেল, ক্যাব ফিল্ড কো-অর্ডিনেটর ইকবাল হোসেন, ফিল্ড অফিসার নাজনিন সুলতানা ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, চাষী ও ক্যাব নেতৃবৃন্দ।

পিডিএসও/অপূর্ব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রংপুর,খাদ্য,দিবস
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close