ময়মনসিংহ-৩ আসনে সেলিমকে নৌকার প্রার্থী করার দাবি

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৮, ১৮:০৩ | আপডেট : ১৫ অক্টোবর ২০১৮, ১৮:৫৪

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

একাদশ সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ গৌরীপুর সংসদীয় আসনে আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক মোর্শেদুজ্জামান সেলিমকে নৌকা প্রতীকের প্রার্থী করার দাবি জানিয়েছে স্থানীয় উপজেলা যুবলীগ।

সোমবার বিকালে গৌরীপুর পৌর শহরের হারুন পার্কে উপজেলা যুবলীগের উদ্যোগে আয়োজিত আওয়ামী লীগ সরকারের উন্নয়ন প্রচারণার এক সমাবেশ থেকে জননেত্রী শেখ হাসিনার কাছে এই দাবি জানান স্থানীয় যুবলীগের নেতাকর্মী।

এর আগে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে পৌর শহরে দুই সহস্রাধিক দলীয় নেতাকর্মী-সমর্থক নিয়ে পৌর শহরে মধ্যবাজার থেকে মিছিল বের করে উপজেলা যুবলীগ। মিছিল থেকে মনোনয়ন প্রত্যাশী সেলিমের সমর্থনে যুবলীগের নেতাকর্মী বিভিন্ন স্লোগান দেয়। মিছিলটি শহর প্রদক্ষিণ করে হারুন পার্কে এসে সমাবেশ করে।

উপজেলা যুবলীগের সভাপতি সানাউল হক ও সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন খানের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সাবেক সহসম্পাদক মোর্শেদুজ্জামান সেলিম, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আবু কাউছার চৌধুরী রন্টি, অচিন্তপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আহাম্মদ উল্লাহ, জেলা যুবলীগের সাবেক সদস্য কামাল হোসেন, পৌর যুবলীগের সাবেক আহ্বায়ক আবদুর রউফ মোস্তাকিম, পৌর কাউন্সিলর আবদুল কাদির, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র সহসভাপতি আল ফারুক প্রমুখ।

পিডিএসও/হেলাল