স্কুলের সামনেই বাসচাপায় প্রাণ গেলো ২ ছাত্রীর

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৮, ১৯:৫৪ | আপডেট : ১৩ অক্টোবর ২০১৮, ২০:০৬

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর গোয়ালন্দে বাসচাপায় জাকিয়া আক্তার কেয়া (১৫) ও চাঁদনী আক্তার (১৫) নামে দুই স্কুলছাত্রী নিহত হয়েছে। শনিবার দুপুর ২ টার দিকে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া মডেল হাই স্কুলের সামনে দৌলতদিয়া-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত কেয়া দৌলতদিয়া ইউনিয়নের উম্বার কাজীর পাড়ার জামাল শেখের মেয়ে ও চাঁদনী যদু ফকীরের পাড়ার সালাম মণ্ডলের মেয়ে। তারা দুজনই দৌলতদিয়া মডেল হাই স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

দৌলতদিয়া মডেল স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম জানান, স্কুলে নবম শ্রেণির ধারাবাহিক মূল্যায়ন পরীক্ষা ছিলো। কেয়া ও চাঁদনী পরীক্ষা দেওয়ার জন্য স্কুলে আসছিলো। স্কুলের সামনে এসে তারা মহাসড়ক পার হওয়ার সময় দৌলতদিয়া থেকে ফরিদপুরগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক চাঁদনীকে মৃত ঘোষণা করেন এবং কেয়াকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। ফরিদপুর হাসপাতালে নেওয়ার জন্য কেয়াকে অ্যাম্বুলেন্সে উঠানো হলে তারও মৃত্যু হয়।

আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ জানান, স্কুল ছাত্রীদের লাশ দুটি গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। ঘাতক বাসটিকে আটক করার জন্য অভিযান চালানো হচ্ছে।

পিডিএসও/এআই