গোদাগাড়ী প্রতিনিধি

  ১১ অক্টোবর, ২০১৮

হেলিকপ্টার বিধ্বস্ত : বেঁচে গেলেন সাগর-ব্রাউনিয়াসহ ৬ জন

আকাশে উড়তে গিয়ে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেডের একটি হেলিকপ্টার মাটিতে আছড়ে পড়েছে। বৃহস্পতিবার দুপুর ২টা ৩৫ মিনিটে রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার লালবাগ এলাকার একটি হেলিপ্যাডে এ দুর্ঘটনা ঘটে।

হেলিকপ্টারে ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরিদুর রেজা সাগর, সংগীতশিল্পী ফেরদৌস আরা, স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও প্রধান নির্বাহী ফারজানা ব্রাউনিয়া এবং হেলিকপ্টারের পাইলটসহ মোট ছয়জন ছিলেন। অন্য তিনজনের নাম রফিকুল ইসলাম, সুমন আলী ও তুফান আলী। তারা অল্পের জন্য প্রাণে বেঁচেছেন।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, উপজেলা সদরের আ.ফ.জি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে স্বর্ণ কিশোরী ফাউন্ডেশনের একটি অনুষ্ঠান ছিল। বৃহস্পতিবার সকাল থেকে শুরু হওয়া অনুষ্ঠান দুপুরে শেষ হলে চ্যানেল আইয়ের এই দলটি ঢাকায় ফিরছিল। বৃষ্টি ও বাতাসের মধ্যে উড্ডয়নের সময় হেলিকপ্টারটি মাটিতে আছড়ে পড়ে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী স্টেশনের লিডার নজরুল ইসলাম বলেন, ফরিদুর রেজা সাগর, রফিকুল ইসলাম, তুফান আলী ও সুমন আলী হালকা আহত হয়েছেন। তারা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সংগীতশিল্পী ফেরদৌস আরা এবং ফারজানা ব্রাউনিয়া অক্ষত আছেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা উজ্জল হোসেন। তিনি বলেন, ইঞ্জিন স্টার্ট দেওয়ার প্রায় পাঁচ মিনিট পর হেলিকপ্টারটি উড়তে শুরু করে। ২০-২৫ গজ ওপরে ওঠার পর একটি বিকট শব্দ হয়। এরপরই বিক্ষিপ্তভাবে ঘুরতে ঘুরতে হেলিকপ্টারটি আবদুল মতিন নামে এক ব্যক্তির নির্মাণাধীন বাড়ির পিলারের ওপর আছড়ে পড়ে। এরপর হেলিকপ্টারের আরোহীরা ভেতর থেকে বেরিয়ে আসেন।

গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, দুর্ঘটনায় হেলিকপ্টারটি ক্ষতিগ্রস্ত হয়েছে। কী কারণে দুর্ঘটনা ঘটেছে তা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। তবে বৈরী আবহাওয়া অথবা ইঞ্জিনে ত্রুটির কারণে দুর্ঘটনা ঘটতে পারে বলে তারা মনে করছেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হেলিকপ্টার বিধ্বস্ত,বেঁচে গেলেন,সাগর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close