‘মাদকের বিরুদ্ধে চলবে সর্বগ্রাসী যুদ্ধ’

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৮, ১৭:২৩

সাতক্ষীরা প্রতিনিধি

আজ ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণা হয়েছে। দিনটি অত্যন্ত তাৎপর্যপূর্ণ। সার্বক্ষণিক পুলিশ সুপারের সঙ্গে যোগাযোগ রেখে জেলার কোথায় কি হচ্ছে সেসব বিষয়গুলো খোঁজখবর রাখা হচ্ছে। তবে এখনো পর্যন্ত জেলার কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। প্রশাসন তৎপর রয়েছে। 

বুধবার বেলা সাড়ে ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাতক্ষীরার সাংবাদিককের সঙ্গে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল এসব কথা জানান।

তিনি বলেন, ইতিপূর্বে সাতক্ষীরা যে ব্র্যান্ডিং হিসেবে খ্যাতি পেয়েছিলো সেই ব্র্যান্ডিংয়ের পরিবর্তন আনতে হবে। আমি সাতক্ষীরার ব্র্যান্ডিংয়ের পরিবর্তন আনতে চাই। মাদকের বিরুদ্ধে চলবে সর্বগ্রাসী যুদ্ধ। এজন্য তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করে বলেন, সমাজ পরিবর্তনে সাংবাদিকদের যে ভূমিকা তারা সেটি পালন করবেন। তাছাড়া যে কোনও গঠণমূলক সমালোচনা তারা অবশ্যই করবেন। সমাজের উন্নয়নে সাংবাদিকের ভূমিকা অনেক। তাদের মাধ্যমেই সমাজের প্রকৃত চিত্র ফুঁটে ওঠে।

আসন্ন সংসদ নির্বাচনের উপর তিনি গুরুত্বারোপ করে বলেন, আগামী নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ করতে প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের ব্যবস্থা গ্রহন করা হবে। 

এসময় বক্তব্য রাখেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবু আহম্মেদ, প্রথম আলোর স্টাফ রিপোর্টার কল্যাণ ব্যানার্জী, যুগান্তরের প্রতিনিধি সুভাষ চৌধুরী। 

উপস্থিত ছিলেন স্থানীয় দৈনিক সাতনদীর সম্পাদক হাবিবুর রহমান, দৃষ্টিপাতের সম্পাদক নুর ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোজাফফর রহমান, মোস্তাফিজুর রহমান উজ্জল, সাংবাদিক ইয়ারব হোসেন, মনিরুল ইসলাম মনি, শাকিলা ইসলাম জুই, ইব্রাহিম খলিল, আব্দুস সামাদ, কৃষ্ণ ব্যানার্জী, প্রতিদিনের সংবাদের জেলা প্রতিনিধি আকরামুল ইসলাম, সুজয়, সেলিম, খন্দকার আনিছুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। 

পিডিএসও/এআই