‘সিলেটের উন্নয়নে পাশে থাকবে ভারত’

প্রকাশ : ০৯ অক্টোবর ২০১৮, ১৬:১৯

সিলেট ব্যুরো

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ভারতের সহকারী হাইকমিশনার কৃষ্ণা মূর্তি। মঙ্গলবার দুপুরে সিলেট নগর ভবনের কার্যালয়ে দুজনের মধ্যে এ সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। 

এসময় দুদেশের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন তারা। বিশেষ করে সিলেটের স্বার্থ সংশ্লিষ্ট বিষয় নিয়ে দুজনের মধ্যে গুরুত্বপূর্ণ আলোচনা হয়। সিলেটের বিভিন্ন উন্নয়নে ভারতের সহযোগিতার কথা তুলে ধরে ভারতের সহকারী হাইকমিশনার কৃষ্ণা মূর্তিকে ধন্যবাদ জানান মেয়র আরিফুল। সেই সাথে আগামীতেও সিটি কর্পোরেশনের উন্নয়ন কর্মকাণ্ডে তিনি ভারতকে সহযোগিতা করার অনুরোধ জানান।

মেয়র আরিফ বলেন, সহকারী হাই কমিশনারের সঙ্গে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়েছে। সিলেটের বিভিন্ন উন্নয়ন নিয়ে কথা হয়েছে। ভারতের অর্থায়নে যেসব প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে সেজন্য সিটি কর্পোরেশনকে ধন্যবাদ জানিয়েছেন হাইকমিশনার।

ভারতের সহকারী হাই কমিশনার আসাম-ত্রিপুরা রাজ্যগুলোর সঙ্গে সিলেটের সাংস্কৃতির এবং আচার-অনুষ্ঠান মিল আছে উল্লেখ করে মেয়র আরিফুল হক চৌধুরীকে রাজ্যগুলো ঘুরে আসার আমন্ত্রণ জানান। তিনি সিলেটের উন্নয়নের ব্যাপারে সবধরণের সহযোগিতার আশ্বাস দেন। 

এসময় আরো উপস্থিত ছিলেন, সিসিক সচিব বদরুল হক, প্রধান প্রকৌশলী আজিজুল হক, প্রকৌশলী আলী আকবর প্রমুখ।

পিডিএসও/এআই