সাতক্ষীরা প্রতিনিধি

  ০৯ অক্টোবর, ২০১৮

সাতক্ষীরা জেলা প্রশাসক হিসেবে মোস্তফা কামালের যোগদান

সাতক্ষীরার নতুন জেলা প্রশাসক হিসেবে এসএম মোস্তফা কামাল যোগদান করেছেন। মঙ্গলবার বেলা ১২টার দিকে সদ্য বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেনের কাছ থেকে তিনি দায়িত্বভার গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শাহ আবদুল সাদী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অনিন্দিতা রায়, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তহমিনা খাতুনসহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

নবাগত জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল এর আগে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের উপসচিব হিসেবে কর্মরত ছিলেন। সাতক্ষীরার ২০তম জেলা প্রশাসক হিসেবে তিনি দায়িত্বভার গ্রহণ করলেন। তিনি গোপালগঞ্জ জেলার কাশিয়ানি এলাকার বাসিন্দা।

জেলা প্রশাসকের অফিস সূত্রে জানা গেছে, দায়িত্ব গ্রহণের পর নবাগত জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে শহীদ আব্দুর রাজ্জাকের মাজারে পুষ্পাঞ্জলি অর্পন করেন। সেখানে এক মিনিট নীরবতা পালন করে অফিসে ফিরে সরকারি কর্মকর্তা ও কর্মচারিদের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হন।

এদিকে, সাত মাস তিন দিন জেলা প্রশাসকের দায়িত্ব পালন করে বদলিকৃত বিদায়ী জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন স্বাস্থ্য সেবা বিভাগে উপসচিব হিসেবে যোগদান করবেন। নবাগত জেলা প্রশাসকের সাতক্ষীরায় আগমণের পর জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান।

পিডিএসও/এআই

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সাতক্ষীরা,জেলা প্রশাসক,মোস্তফা কামাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close